Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Hiya Dey

মাত্র ১৪ বছর বয়সেই বিয়ে করলেন হিয়া! বৌবেশে পটলকে দেখে অবাক অনুরাগীরা

টুকটুকে লাল শাড়ি। মাথাভর্তি সিঁদুর। নতুন বৌ সেজে ধরা দিলেন ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের পটল। তাঁর অনুরাগীদের মাথায় হাত।

মাত্র ১৪ বছরেই বিয়ে সারলেন হিয়া?

মাত্র ১৪ বছরেই বিয়ে সারলেন হিয়া? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৬:১১
Share: Save:

সিঁথিভর্তি চওড়া সিঁদুর। গলায় সোনার হার। পরনে লাল শাড়ি। ঘোমটা দিয়ে সে যেন ঠিক নতুন বৌটি। শনিবার মধ্যরাতে এমনই এক লাজুক মিষ্টি ছবি সকলের সঙ্গে ভাগ করে নেন। হিয়াকে চেনা দায়। ছোট্ট হিয়াকে এই রূপে দেখে রীতিমতো হতবাক দর্শক।

ঘোমটা দেওয়া বৌবেশে হিয়াকে দেখে নানা জনের নানা ধরনের মন্তব্য। কেউ লিখেছেন, “আমার বৌটাকে দারুণ লাগছে।” আবার অন্য জনের মন্তব্য, “পটলের বিয়ে হয়ে গেল।” তা হলে আচমকা এমন বৌ সেজে ছবি দিল অভিনেত্রী।

বেশ অনেক দিন ছোট পর্দা থেকে দূরে হিয়া। আপাতত শুধুই ইনস্টাগ্রামেই মাঝেমাঝে দেখা যায় হিয়াকে। সবে সপ্তম শ্রেণি পেরিয়েছে সে। এর মধ্যেই বিয়ে। আনন্দবাজার অনলাইনকে হিয়া বলল, “এই ছবিটা আমার দু’বছর আগের। আমায় এমন সিঁদুর পরে দেখলেই লোকজন নানা মন্তব্য করেন। যাঁরা যা ভাবছেন ভাবুন। আমি কোনও মন্তব্যের উত্তর দিই না, পড়িও না।”

আপাতত পড়াশোনায়ই মনযোগ দিয়েছে সে। চরিত্র মন থেকে ভাল না লাগলে তাই হ্যাঁ-ও বলেন না। ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছে। আর টাকা জমাতে পারলে প্রযোজনার কাজেও মন দেওয়ার ইচ্ছে হিয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE