Advertisement
২৩ জুন ২০২৪
Rachana Banerjee

‘আজ রাতেই আমি রৌনকের ফোন চেক করব’, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে ছেলেকে হুমকি রচনার

ইন্ডাস্ট্রিতে রচনা বন্দ্যোপাধ্যায়কে একটু কড়া বলেই সবাই চেনে। ছেলেকেও বেশ শাসনেই রাখেন নায়িকা। এ বার ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চেই রীতিমতো ছেলেকে হুমকি দিলেন নায়িকা।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে নিজের ছেলেকে হুমকি দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে নিজের ছেলেকে হুমকি দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

মায়েরা তাঁদের ছেলেদের বরাবরই একটু বেশি ভালবাসেন। ছেলেদের উপর মায়েদের আধিপত্যও খানিকটা বেশিই থাকে। কিন্তু সেই ছেলে বড় হয়ে গেলে অনেক রকম পরিবর্তন আসে। তাদের আলাদা জগৎ তৈরি হয়, ঠিক এমনটাই হয়েছে রৌনকের। রৌনক বসু,অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের একমাত্র পুত্র।

ছেলে বড় হয়ে যাওয়ায় যথারীতি মায়ের থেকে একটু দুরত্ব তৈরি হয়েছে। সেই দুঃখই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে প্রকাশ্যে বলে ফেললেন অভিনেত্রী। বিশেষ পর্বে তারকা প্রতিযোগীরা এসেছিলেন। সেখানেই কিশোর-কিশোরীদের নিয়ে কথা হচ্ছিল। তখনই রৌনকের পরিবর্তিত আচরণের কথা বলেন রচনা।

নায়িকার কথায়, “আমি প্রতি দিন রাতে আমার সঙ্গে ওকে শুতে বলি। কিছুতেই ঘরে ঢুকতে দেয় না।’’ শুধু তাই নয় ছেলের ফোন চেক করার কথাও প্রকাশ্যে বললেন নায়িকা। সবটাই অবশ্য মজার ছলে। বয়ঃসন্ধিতে ছেলে-মেয়েদের অনেক রকম পরিবর্তন আসে। তাই সেই সময় মা-বাবাদেরও একটু কড়া নজরেই রাখতে তাঁদের সন্তানদের। এই পর্বে উপস্থিত হয়েছিলেন বেশ কিছু পরিচিত মুখ। সঙ্গে ছিলেন তাঁদের মা। তাঁদের থেকে কৈশর বয়সের সন্তানদের সঠিক পথে রাখার টিপ্‌স চেয়েছিলেন অভিনেত্রী। তখনই নায়িকা ফাঁস করলেন এখন কী কী করে রৌনক। সঙ্গে ক্যামেরার সামনেই ছেলেকে আবার হুমকিও দিলেন নায়িকা। বললেন, “রৌনক, আজ রাতে আমি আসছি তোর কাছে, তোর ফোন চেক করতে।”

শোনা যায়, নায়িকা নাকি এমনিতে বেশ কঠিন মা। এই পর্বের পর তিনি আদৌ এমনটা করেছেন কি না, তা যদিও জানা যায়নি। আপাতত ছেলের সঙ্গে ছুটির মেজাজে নায়িকা। এই কয়েক দিন আর কোনও কাজের কথা নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rachana banerjee Didi no.1 Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE