Advertisement
০৬ মে ২০২৪
Mukut Serial

পাঁচ মাসের মাথায় শেষ হচ্ছে ‘মুকুট’ সিরিয়াল! কী উত্তর দিলেন অভিনেত্রী শ্রাবণী?

একের পর এক সিরিয়াল বন্ধের হিড়িক। এ বার নাকি সেই তালিকায় নাম জুড়ছে ‘মুকুট’ সিরিয়ালের। সত্যিই কি বন্ধ হচ্ছে ‘মুকুট’?

Shrabani Bhunia

শ্রাবণী ভুঁইঞা ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৩:৩০
Share: Save:

টিআরপি কম হলেই তাড়াতাড়ি সেই সিরিয়াল বন্ধ করে দেওয়ার পরিকল্পনা করে থাকে সংশ্লিষ্ট চ্যানেলগুলি। আবার উল্টোটাও ঘটে অনেক সময়। স্টুডিয়োপাড়ায় আরও একটি সিরিয়াল বন্ধ হওয়ার খবর। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘মুকুট’ সিরিয়াল। মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হয়েছে এই সিরিয়াল। মুখ্য চরিত্রে দর্শক দেখছেন শ্রাবণী ভুঁইঞা এবং নবাগত অভিনেতা অর্ঘ্য মিত্রকে। প্রায় পাঁচ মাস হতে চলল এখনও টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিতে পারেনি। শোনা যাচ্ছে, তাই বুঝি পাঁচ মাস কাটতে না কাটতেই সিরিয়ালটি বন্ধ করার কথা ভাবছে চ্যানেল কর্তৃপক্ষ।

শেষ এক বছরে অনেক সিরিয়ালই শেষ হয়েছে কয়েক মাসের মধ্যে। ‘মুকুট’-এর আগে ‘মাধবীলতা’ সিরিয়ালে শ্রাবণীকে দেখেছিলেন দর্শক। সেই গল্পের মেয়াদও খুব বেশি দিনের ছিল না। এ বারও কি তেমনটাই ঘটতে চলেছে? সত্যিই কি শেষ হচ্ছে ‘মুকুট’? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রাবণীর সঙ্গে। তিনি বলেন, “আমাদের শিল্পীদের কাছে সিরিয়াল বন্ধের খবর অনেকটা পরে এসেই পৌঁছায়। এখনও পর্যন্ত আমার কাছে সিরিয়াল বন্ধ হওয়ার কোনও খবর নেই। তা ছাড়া দর্শকের ভাল প্রতিক্রিয়াও তো পাচ্ছি। কেনই বা বন্ধ হতে যাবে আমাদের সিরিয়াল?”

শেষ কয়েক মাসের টিআরপি তালিকা যদি চোখ বুলিয়ে দেখা যায়, প্রথম দশে দেখতে পাওয়া যাবে না ‘মুকুট’ সিরিয়ালের নাম। কম টিআরপি কি কখনও ভাবায় নায়িকাকে? আনন্দবাজার অনলাইনকে শ্রাবণী বলেন, “টিআরপি কমে যাচ্ছে সেটা বলা চলে না। তা ছাড়া আমরা শিল্পী। আমাদের কাজ অভিনয় করা। তাই এই চার্টটা খুব বেশি লক্ষ করি না আমি। এখনও পর্যন্ত দর্শকের তো ভাল প্রতিক্রিয়াই পেয়েছি। তাই টিআরপি’র নম্বর নিয়ে আমি খুব একটা ভাবিত নই।” শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আসতে চলেছে নতুন কিছু সিরিয়াল। যার মধ্যে একটি সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে অনুভব কাঞ্জিলালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Zee Bangla Shrabani Bhunia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE