Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Jacqueline Fernandez

Jacqueline Fernandez: সুকেশকে ছেড়ে কি জ্যাকলিন মজলেন ‘৩৬৫ ডেজ’-এর নায়কে?

আবার প্রেমে পড়েছেন জ্যাকলিন?

 মিকেলে মোরনের সঙ্গে নাকি ঘন ঘন দেখা যাচ্ছে জ্যাকলিনকে।

মিকেলে মোরনের সঙ্গে নাকি ঘন ঘন দেখা যাচ্ছে জ্যাকলিনকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৯:১৯
Share: Save:

প্রতারণার দায়ে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পর থেকে সমস্যায় জ্যাকলিন ফার্নান্ডেজ। আইনি সমস্যায় জড়িয়েছেন। আদালতে হাজিরা দিতে যাচ্ছেন। তবে তার মাঝেও গুঞ্জন রটছে তাঁর নতুন প্রেম নিয়ে।

Advertisement

‘৩৬৫ ডেজ’-এর নায়ক মিকেলে মোরনের সঙ্গে নাকি ঘন ঘন দেখা যাচ্ছে জ্যাকলিনকে। তাঁদের একসঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি দেখে আরওই দুয়ে-দুয়ে চার করছিলেন অনুরাগীরা।

২০২০ সালে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবি ‘৩৬৫ ডেজ’। দর্শকের মন ভরাতে চলে আসে সিক্যুয়েলও। ইতিমধ্যেই নেটফ্লিক্স মাতাচ্ছে পরবর্তী ভাগ ‘দ্য নেক্সট ৩৬৫ ডেজ’। তার পরও নাকি একসঙ্গে দেখা যাচ্ছে জ্যাকলিন-মিকেলেকে। ব্যাপার কী?

জানা যায়, টনি এবং নেহা কক্করের এক বলিউড গান ‘মুড় মুড় কে’-তে জ্যাকলিন এবং মিকেলে একসঙ্গে কাজ করেছিলেন। তার পরই গুজব ছড়িয়ে পড়ে। মিউজিক ভিডিয়ো প্রকাশিত হওয়ার পরে দুই তারকার রসায়ন পর্দায় আগুন লাগায়। সেই উত্তাপেই দু'জনকে একসঙ্গে ভেবে সুখ পান অনেকে। রটে যায় বাস্তব জীবনেও দু'জনের সম্পর্ক রয়েছে।

Advertisement

যদিও মিকেলেকে জিজ্ঞেস করা হলে তিনি হেসে উড়িয়ে দেন। জানান, কাজ ছাড়া অন্য কিছুতে মন দিতে চান না আপাতত।

২০২০ সালে ‘৩৬৫ ডেজ’ ভাইরাল হওয়ার পরে দ্রুত খ্যাতি অর্জন করেন মিকেলে। প্রাক্তন স্ত্রী রউবা সাদেহের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর গভীর অবসাদের মধ্যে দিয়ে গিয়েছিলেন মিকেলে। অভিনয় করা ছেড়ে দেন। তবে আবার ফিরে আসেন ‘৩৬৫ ডেজ’-এর সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.