Advertisement
১৪ জুন ২০২৪
Don 3 update

ফারহান আখতারের অফিসে ঘন ঘন যাতায়াত, তা হলে কি কিয়ারাই পাকা ‘ডন ৩’ ছবিতে রোমার চরিত্রে

ডনের সঙ্গিনী রোমার চরিত্রে শেষমেশ দেখা যাবে কোন অভিনেত্রীকে? এই জল্পনার মাঝেই ইঙ্গিত দিলেন কিয়ারা আডবাণী।

Is Kiara Advani confirmed for don 3 with ranveer singh

(বাঁ দিকে) ফারহান আখতার। কিয়ারা আডবাণী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

২০১১ সালে মুক্তি পায় ডন ২। এ বার আসতে চলেছে এই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি ‘ডন ৩’। পর্দায় শাহরুখ খানকে দেখা গিয়েছিল ‘ডন’-এর আগের দুটি ছবিতে। এ বার সেই ব্যাটন হাতে তুলে নিলেন এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিংহ। কিন্তু তাঁর বিপরীতে থাকবেন কোন নায়িকা? সেই নিয়ে নানা জল্পনা চলছেই। দিন কয়েক আগে খবর মিলেছিল, রণবীরের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন কিয়ারা আডবাণী। তার পরে শোনা যায়, কিয়ারাকে পিছনে ফেলে ‘ডন ৩’ ছবির নায়িকার দৌড়ে এগিয়ে গিয়েছেন কৃতি শ্যানন। ছবির প্রযোজক ফারহান আখতারের অফিসে ঘন ঘন দেখা যাচ্ছিল কৃতিকে। বহু বছর আগে ডনের সঙ্গিনী রোমার চরিত্রে সাড়া ফেলে দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এ বার সেই জুতোয় পা গলাবেন কোন নায়িকা— সেই নিয়ে বিস্তর জল্পনা। অবশেষে কিয়ারা নিজেই দিলেন ইঙ্গিত!

‘ডন ৩’ ছবির প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেনমেন্ট’-এর অন্যতম কর্তা রীতেশ সিধওয়ানির অফিসে দেখা গিয়েছিল কিয়ারা ও কৃতি, দু’জনকেই। জল্পনা শুরু হয়েছিল, তবে কি রণবীরের সঙ্গে জুটি বাঁধবেন তাঁদের মধ্যেই কেউ? তবে এ বার ‘এক্সেল এন্টারটেনমেন্ট’-এর অফিসে বাইরে দেখা যায় কিয়ারাকে। চটপট ঢুকে যান অভিনেত্রী। বেরোনোর সময় কয়েক সেকেন্ডের জন্য মুখে হাসি দেখা যায়। আঙুল দিয়ে ‘ভিকট্রি’ চিহ্ন দেখান। তার পরই গাড়ি পিছনে আড়াল করে নেন নিজেকে। নায়িকা নিয়ে এখনই কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি ফারহান-রীতেশের কেউই। খুব শীঘ্রই ছবির প্রস্তুতি শুরু করে দিতে চান তাঁরা। যদিও এ নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করেননি ছবির নির্মাতারা। ২০২৪ থেকে শুটিং শুরু হতে চলেছে ছবির। ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা ‘ডন ৩’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Don 3 Kiara Advani Ranveer Singh Farhan Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE