Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Malaika-Amrita

পর্দায় এ বার মালাইকা-অমৃতা একসঙ্গে! নিজেদের অন্দরের হদিস দিতে নতুন শো নিয়ে আসছেন দুই বোন

মালাইকা অরোরা এবং অমৃতা অরোরাকে চেনেন না, এমন কেউ নেই। দুই বোনের স্টাইলে বুঁদ দর্শক। এ বার নতুন ভাবে আসতে চলেছেন তাঁরা। কী ভাবে দেখা যাবে তাঁদের?

নতুন অবতারে মালাইকা-অমৃতা।

নতুন অবতারে মালাইকা-অমৃতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১২:৫২
Share: Save:

রিয়্যালিটি সিরিজ নিয়ে দর্শকের আগ্রহ বরাবরই। সম্প্রতি নেটফ্লিক্সের ‘সেলিং সানসেট’ এবং দেশের মাটিতে ‘ফ্যাবিউলাস লাইভ অফ বলিউড ওয়াইভস’-এর দ্বিতীয় সিজনে মজে দর্শক। বিশেষত তারকা-পত্নীদের অন্দরের ছবি বেশ নজর কেড়েছে সবার। নীলম কপূর-মাহিপ কপূরদের নিয়েই যখন এত উত্তেজনা, তখন বাকিরাও একটু-আধটু প্রচারের আলোয় আসার চেষ্টা করছেন। এ বার নাকি আসতে চলেছে দুই তারকা বোনের গল্প—‘অরোরা সিস্টার্স’।

মালাইকা অরোরা এবং অমৃতা অরোরা। বলিপাড়ার দুই অভিনেত্রী। অন্য দিকে তাঁরা দুই বোনও বটে। শোনা যাচ্ছে, দুই বোনের গল্পই আসতে চলেছে সিরিজের মোড়কে। মালাইকা এবং অমৃতা দুই বোনই মায়ানগরীর পরিচিত মুখ। মালাইকাকে নিয়ে অবশ্যই চর্চা বেশি হয়। তিনি তাঁর প্রেমজীবন, বিচ্ছেদ, অসমপ্রেম, ফিটনেস— সব নিয়ে সব সময়ই আলোচনার কেন্দ্রে। অমৃতা তুলনায় তেমন চর্চিত নন। কয়েকটা ছবি করে বড় পর্দায় আর তাঁর মুখ সে ভাবে দেখা যায়নি। তবে করিনা কপূর-মালাইকা অরোরার বান্ধবীদের দলে তিনি যে অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

করিনা, করিশ্মা কপূর, মালাইকা, অমৃতা এই ‘গার্ল গ্যাং’-এর জুড়ি মেলা ভার। এ বার তাঁদের অন্দরমহলের সাক্ষী থাকবে তাঁদের অনুরাগীরা। প্রতি দিন সকাল থেকে রাত ঠিক কী ভাবে কাটে তাঁদের? ব্যক্তিগত জীবন থেকে পেশাদার জীবন সব কিছুরই আভাস পাবেন দর্শক। তবে এই সিরিজে করিনা কপূর, অর্জুন কপূরের উপস্থিতি কতটা থাকে? ‘...বলিউড ওয়াইভস’-এ মাঝেমাঝে দেখা যায় তাঁকে। এই সিরিজ যদি মালাইকার ব্যক্তিগত জীবনকে তুলে ধরে, তা হলে তা অর্জুন কপূর ছাড়া অসম্পূর্ণ। কিন্তু তাঁর উপস্থিতি এই শো-এ কতটা থাকবে? এখন সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Amrita Arora TV Show series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE