Advertisement
০৮ মে ২০২৪
Manashi Sengupta

Manashi Sengupta: মুম্বইয়ে থেকেও স্বামীর জন্য মনখারাপ নেই! দাম্পত্যে টানাপড়েন মানসী সেনগুপ্তের?

বোনেদের প্রেমিক বেছে দিচ্ছেন মানসী। তাঁর প্রেমিক? কার জন্য অভিজিতের কথা মনেই পড়ে না তাঁর?

মানসী সেনগুপ্ত।

মানসী সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৭:১৭
Share: Save:

ফের ভাঙন টেলি পাড়ায়? এ বার পালা মানসী সেনগুপ্ত-অভিজিতের?

দাম্পত্যে নাকি টানাপড়েন তাঁদের। ফাঁস ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের জেরায়। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি নেই তাঁদের। অভিনয় সূত্রে মানসী মুম্বইবাসী। ‘মোসে ছল কিয়া যায়ে’ আর ‘বন্নি চাও হোম ডেলিভারি’, এই দু’টি হিন্দি ধারাবাহিকে নিয়মিত মুখ তিনি। টেলি পাড়ার খবর, এই দুটি চরিত্রেই নাকি অভিনয়ের কথা ছিল স্বস্তিকা দত্তের। মাসে ছ’বার অভিনেত্রী কলকাতায় আসেন। বোনেদের নিয়ে গিয়েছেন মুম্বইয়ে। কিন্তু স্বামীর জন্য একটুও মনখারাপ করে না তাঁর! শুনেই হতবাক সবাই।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল মানসীর সঙ্গে। অকপট স্বীকারোক্তি পর্দার দাপুটে খলনায়িকা ‘পায়েল সেন’-এর। দাবি, ‘‘অভিজিৎ কলকাতায়। আমি মুম্বইয়ে। কিন্তু পারস্পরিক টান অনুভব করছি না কেউই। আমাদের দাম্পত্য ভাল নেই। দূরত্ব এর মূল কারণ।’’ যদিও টেলি পাড়া বলছে, অনেক দিন ধরেই নাকি আলাদা থাকছেন মানসী আর তাঁর স্বামী। অভিনেত্রীর দাবি, অভিজিতের ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’-এ অসুবিধে হচ্ছে। পাশাপাশি, তিনি মানসীকেও নাকি খুবই মিস করছেন। তবু কিছুতেই মুম্বই গিয়ে থাকবেন না! মানসীর যদিও মানিয়ে নিতে কোনও সমস্যা হয়নি। তাঁর কথায়, ‘‘কলকাতার জন্য মনখারাপ অবশ্যই করে। কিন্তু কাজের জন্য আপাতত মুম্বই ছাড়ব না কোনও ভাবেই।’’ মানসীর একটি ছোট মেয়েও আছে। ফুটফুটে কন্যে বড় হচ্ছে অভিনেত্রীর বোনেদের কাছে।

বদলে তিনি নিয়ে গিয়েছেন বোনেদের। তাঁরা ঘর গুছিয়ে দিয়েছেন দিদির। সংসারও সামলে দিচ্ছেন। এখন এমন অবস্থা, তাঁরা চাইলেও নাকি কলকাতায় ফিরতে পারছেন না! মানসী আটকে দিচ্ছেন। শুধু তাই নয়, বোনেদের উপরে রীতিমতো খবরদারিও চালান তিনি। কে কার সঙ্গে প্রেম করবেন, কাকে প্রেমিক হিসেবে বাছবেন— ঠিক করবেন অভিনেত্রী।

বোনেদের প্রেমিক তিনি বেছে দিচ্ছেন। আর তাঁর প্রেমিক? কার জন্য অভিজিতের কথা মনেই পড়ে না তাঁর?

মুম্বইয়ের সেট থেকে মানসীর মন্তব্য, ‘‘দিনে দুটো ধারাবাহিকে অভিনয়। একটি ‘খুকুমণি হোম ডেলিভারি’র ভাষান্তর। আমি খলনায়িকা। দম ফেলার ফুরসত নেই। প্রেম করব কখন? সেই জন্যই সংসার আগলাতে বোনেদের আটকে দিয়েছি। ছুটির দিনে আমরা এমন হুল্লোড় করি যে কোনও প্রেমিককে লাগে না আমাদের!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manashi Sengupta Actress Long Distance Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE