Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Koneenica Banerjee

Aay Tobe Sohochori: শেষ হচ্ছে ধারাবাহিক ‘আয় তবে সহচরী’, নেপথ্যে কি কনীনিকার অসুস্থতা

একের পর এক ধারাবাহিক বন্ধের খবর। এ বার বন্ধ হতে চলেছে ‘আয় তবে সহচরী’?

বছর ঘুরতে না ঘুরতেই বন্ধের পথে ‘আয় তবে সহচরী’। নেপথ্যে কি কনীনিকার অসুস্থতা?

বছর ঘুরতে না ঘুরতেই বন্ধের পথে ‘আয় তবে সহচরী’। নেপথ্যে কি কনীনিকার অসুস্থতা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৬:১০
Share: Save:

বন্ধ হতে চলেছে স্টার জলসার আরও এক ধারাবাহিক। ‘বৌমা একঘর’, ‘মন ফাগুন’-এর পর এ বার ‘আয় তবে সহচরী’। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। গুনে গুনে ঠিক ১২টা মাস। ২০২১-এর ঠিক এই সময়ই ছোটপর্দায় কনীনিকার প্রত্যাবর্তন প্রকাশ্যে আসে। অন্য গল্প, অন্য রূপে অভিনেত্রীকে দেখার জন্য উদ্বিগ্ন হয়েছিল দর্শক-মন।

বছর ঘুরতে না ঘুরতেই বন্ধের পথে ধারাবাহিক। নেপথ্যে কি কনীনিকার অসুস্থতা? সদ্য অস্ত্রোপচার হয়েছে মেরুদণ্ডে। এই কারণে বেশ কিছু দিন ছিলেন চেন্নাইয়ে। শহরে ফিরলেও এখনও সুস্থ নন অভিনেত্রী। তবে এর মধ্যেই দেবের নতুন ছবি ‘প্রজাপতি’র জন্য এক দিনের শ্যুটিংও করেছেন। কিন্তু পুরো সুস্থ হয়ে উঠতে এখনও বেশ কিছু দিন সময় লাগবে তাঁর।

শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে  ‘আয় তবে সহচরী’।

শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি বন্ধ হতে চলেছে ‘আয় তবে সহচরী’।

তাঁর অসুস্থতাই ধারাবাহিক বন্ধ হওয়ার পেছনে আসল কারণ? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “আমি এখনও পুরোপুরি সুস্থ নই। আমি শুনেছি এমন কথা। কিন্তু প্রোডাকশনের তরফ থেকে এ বিষয়ে আমার সঙ্গে কোনও রকম যোগাযোগ করার প্রয়োজন মনে করা হয়নি এখনও। কিন্তু চ্যানেল থেকে যোগাযোগ করেছিল। আমি বলেছি যদি আপনারা বলেন, তা হলে আমি এই অবস্থাতেও গিয়ে শ্যুটিং করে আসতে পারি।”

তবে মেয়ে ছোট। তাই এই মুহূর্তে শরীর আর বাড়ি সামলে রোজ শ্যুটিং করতে বেরোনো বেশ কঠিন তাঁর পক্ষে। শেষ সম্প্রচারের দিন এখনও যদিও জানা যায়নি। তবে এর মধ্যেই প্রকাশ্যে চ্যানেলের আরও একটি নতুন ধারাবাহিকের প্রচারের ঝলক। নতুন ধারাবাহিকের নাম ‘হরগৌরী পাইস হোটেল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koneenica Banerjee Actress Aye Tobe Sahachori
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE