Advertisement
০৭ অক্টোবর ২০২২
Mika Singh

Mika Singh: মিকা সিংহর জীবনসঙ্গিনী হতে চলেছেন কলকাতার কন্যে? বলিউডে নতুন গুঞ্জন

মিকা সিংহর স্বয়ম্বরে আটজন পাত্রীর তালিকায় নাম লিখিয়েছেন কলকাতার কন্যে চন্দ্রানী দাস। সূত্রের খবর, এই তিলোত্তমা সুন্দরীতেই নাকি মন মজেছে মিকা সিংহর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৮:০৯
Share: Save:

আটজন সুন্দরী মালা হাতে দাঁড়িয়ে আছেন। তাঁদের সৌন্দর্য, গুণের প্রদর্শন করে জয় করতে চাইছে পাত্র মিকার মন। প্রতিযোগিতায় কে থাকবেন আর কাকে ছেড়ে যেত হবে স্বয়ম্বরের সভা, এই নিয়ে পর্বের পর পর্ব শ্যুট হচ্ছে। কে হবেন মিকার জীবনসঙ্গিনী, এই প্রশ্ন নিয়েই প্রতীক্ষার প্রহর গুনছে দর্শক।

এই আটজন পাত্রীর তালিকায় নাম লিখিয়েছেন কলকাতার কন্যে চন্দ্রানী দাস। সূত্রের খবর, এই তিলোত্তমা সুন্দরীতেই নাকি মন মজেছে মিকা সিংহর। কলকাতার টালিগঞ্জে অভিনয় ও প্রযোজনায় পরিচিত মুখ চন্দ্রানী। শুধু অভিনয় নয়, ছবি আঁকার ক্ষেত্রেও পটিয়সী এই পাত্রী।

পাত্র মিকাকে বরমাল্য পরাতে হলে নিজেকে প্রমাণ করে মিকার মন জয় করতে হবে। এটাই প্রতিযোগিতার নিয়ম। চন্দ্রানীর সঙ্গে এই প্রতিযোগিতায় রয়েছেন আরও সাত সুন্দরী। তাই লড়াই বেশ কঠিন। অনুষ্ঠানে নিজের সম্পর্কে বলতে গিয়ে চন্দ্রানী বলেছেন, ‘‘আমি হয়তো ভাল নাচ, গান করে মন জয় করতে পারব না, কিন্তু একটা সংসারকে আগলে রাখার গুণ আমার রয়েছে।"অনুষ্ঠানের নিয়ম মতো মিকার সঙ্গে একান্ত সময় কাটাতে গিয়ে চন্দ্রানী মিকাকে জানিয়েছেন তিনি বেশ লাজুক স্বভাবের। কম কথা বলেন, কথা বলার থেকেও মিকার কথা শুনতেই তার বেশি ভাল লাগবে। এর উত্তরে মিকা বলেছেন ‘‘ তুমি খুব সুন্দরী এই কথা তোমাকে আগেও বলেছি। আমার প্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মতো দেখতে তোমায়।’’ পাত্র-পাত্রী দু’জনেই একান্ত সময়কে উপভোগ করেছেন। গুঞ্জন, এই বঙ্গললনা মন জয় করে নিয়েছেন মিকার। মিকার হবু জীবনসঙ্গিনী হতে চলেছেন চন্দ্রানী। এর আগে এমনই একটি টিভি শো ‘স্বয়ম্বর’-এ গাঁটছড়া বেঁধেছিলেন রাহুল মহাজন ও কলকাতার অভিনেত্রী, মডেল ডিম্পি গঙ্গোপাধ্যায়। তাদের দাম্পত্য বেশিদিন টেকেনি। আটজন কন্যের কে হবেন মিকার জীবনসঙ্গিনী? চন্দ্রানীকি পারবেন দৌড়ে এগিয়ে যেতে, যদি পারেন তাহলে কি টিকবে তাঁদের দাম্পত্য? আপাতত এই কৌতূহলেই বাড়ছে শোয়ের ‘স্বয়ম্বর মিকা দি বোটি’-র টিআরপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.