Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

Rhea Chakraborty: বাংলা সিনেমায় রিয়া চক্রবর্তী? প্রযোজনায় রানা সরকার

পরের ছবির প্রস্তুতি শুরু করে দিলেন রানা সরকার। যোগাযোগ করলেন রিয়া চক্রবর্তীর সঙ্গে।

টলিউডে রিয়া?

টলিউডে রিয়া?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১২:৫৩
Share: Save:

টলিউডে রিয়া চক্রবর্তী। শনিবার সকাল-সকাল আনন্দবাজার অনলাইনকে জানালেন প্রযোজক রানা সরকার। ২জুলাই রিয়ার জন্মদিন। এই বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে, টুইটে করে রানা লেখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’

তবে কি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রীর? রানার এই টুইট কি তেমনই কোনও আভাস দিচ্ছে? আনন্দাবাজার অনলাইনকে তিনি বলেন, “হ্যাঁ, আমি পরবর্তী ছবির জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছি। এই দু’দিন হল। এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি মনে করি ওঁর কোনও দোষ ছিল না। মুম্বইয়ে তো তেমন কেউ কোনও কাজও দিচ্ছে না রিয়াকে। কলকাতায় ছবি করতেই পারে।”

আগামী ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন প্রযোজক। রিয়া বাঙালি মেয়ে। তাই আরও বেশি করে ওঁর কথা ভাবছেন রানা।

প্রসঙ্গত, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল নায়িকার। এক কথায় ঝড় বয়ে গিয়েছিল। নিন্দা-কটাক্ষ, হাজতবাস —একের পর এক ধাক্কায় এলোমেলো হয়ে গিয়েছিল জীবন।

তবে চেনা ছন্দে ফিরেছেন নায়িকা। ফ্রেব্রয়ারি মাসেই নতুন ভাবে কাজ শুরু করার খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বাংলা ছবিতে তাঁকে দেখা যায় কি না, তা সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE