বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা, হাউজ পার্টি— সব মিলিয়ে দুর্গাপুজো বেশ আনন্দেই কেটেছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর। তবে মিমির দীপাবলির প্ল্যানিংটা একটু বেশিই রঙিন। শোনা যাচ্ছে, এ বারের দীপাবলি তিনি কাটাবেন তাঁর ‘বিশেষ বন্ধু’ মিলির সঙ্গে। থাকছেন না কলকাতাতেও। মিলির সঙ্গেই নায়িকা পাড়ি দিচ্ছেন দিল্লি।

বছর তিনেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান এবং অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে টলিপাড়ায় গুঞ্জন উঠেছিল। শোনা গিয়েছিল, প্রেম করছেন তাঁরা। কী করে আলাপ হল তুরস্কের মিলির সঙ্গে কলকাতার মিমির? বস্তুত, কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন তিনি। আর সেই শুটিংয়ের স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি। সেখানেই মিমির সঙ্গে আলাপ হয় তাঁর থেকে কয়েক বছরের ছোট মিলির। সময়ের সঙ্গে সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের। এমনকি, মিমির খুব কাছের বন্ধু অভিনেত্রী নুসরত জাহানের বিয়ের যে আয়োজন বিদেশে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন এই মিলি।

কে এই মিলি গুলহান? তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান কিজলিক-এর ছেলে মিলি গুলহান কিজিলকায়া। তুরস্কের বেশ ধনী পরিবারের ছেলে মিলিও তাঁর বাবার মতোই লাইন প্রোডিউসারের কাজ করেন সেখানে। টলি এবং বলির যে সমস্ত শুটিং বিদেশে হয় তার বেশির ভাগের দায়িত্বেই থাকেন মিলি ও তাঁর বাবা ইলহান কিজলিক। বছর কয়েক আগে বিরসার ছবির শুটিংয়ে মিমির সঙ্গে মিলির আলাপ হওয়ার পর থেকেই চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির দীর্ঘ দিনের সম্পর্কের অবনতি হতে শুরু করে বলে টলিপাড়ার খবর। অনেকেরই ধারণা, মিলির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণেই রাজের সঙ্গে সম্পর্কের ইতি ঘটে মিমির। সেই সময় এই ঘটনা নিয়ে অনেক জল্পনাও হয় টলিপাড়ায়।

আরও পড়ুন: দীপিকা এ বার ‘দ্রৌপদী’, অন্য ভাবে মহাভারতের গল্প শোনাবেন নায়িকা

আরও পড়ুন: ঋত্বিক আর আমি এখনও বন্ধুই, এটা সবচেয়ে ভাল: অপরাজিতা

শোনা যাচ্ছে, বর্তমানে মিলি কলকাতায় থাকলেও দীপাবলিতে কিন্তু কলকাতায় থাকতে চান না মিমি। শনিবারই মিলির সঙ্গে দিল্লি পাড়ি দিচ্ছেন নায়িকা। মিমির এ বারের দীপাবলি দিল্লিতেই কাটবে ‘বিশেষ বন্ধু’র সান্নিধ্যে।