Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

জোড়া টুথব্রাশের ছবি, ‘খলনায়ক থাকলে নায়কও থাকবে’ ক্যাপশনে ‘সম্পর্ক’ কবুল করলেন নুসরত?

ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে দু’টি টুথব্রাশ। তাও আবার পেস্ট লাগানো! যশ দাশগুপ্তের ভোট হয়ে গিয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ এপ্রিল ২০২১ ১১:২৫
নুসরত জাহান।

নুসরত জাহান।

নুসরত জাহানের জীবনে ‘নায়ক’ কে? ‘খলনায়ক’ই বা কে? নেট মাধ্যমে এই প্রশ্ন তুলে দিলেন সাংসদ-তারকা স্বয়ং। আর তাতেই পঞ্চম দফা নির্বাচনের আগে রাজ্য রাজনীতি থেকে সিনে দুনিয়া ফের উত্তপ্ত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাইকের সংখ্যা ২৪ হাজার। কী এমন পোস্ট করেছেন নুসরত?

ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে দু’টি টুথব্রাশ। তাও আবার পেস্ট লাগানো! যশ দাশগুপ্তের ভোট হয়ে গিয়েছে। নির্বাচনী প্রচারের খাতিরে দীর্ঘ অদর্শনের পরে অবশেষে কি এক ছাদের নীচে যশ-নুসরত? স্পষ্ট বোঝা যাচ্ছে না!

জানাও অসম্ভব। আরেক দফা ইনস্টাগ্রাম পোস্ট আর তার ক্যাপশন জল্পনা উস্কে দিয়েছে আরও। গরমে অনুরাগীদের চোখ জুড়োতে নুসরতের সাজ দুধ সাদা টি-শার্ট, জিন্স, জ্যাকেট। চোখে ওভার সাইজড রোদ চশমা। খোলা চুল।এই ছবির ক্যাপশন চমকপ্রদ। অভিনেত্রীর কথায়, ‘যেখানেই খলনায়ক থাকে সেখানে নায়কও থাকে। আর যেখানে এরা দু’জন থাকে সেখানে অবশ্যই নায়িকা থাকে!’

Advertisement
নুসরতের  সেই স্টোরি।

নুসরতের সেই স্টোরি।


নিখিল জৈন-নুসরত জাহান-যশ দাশগুপ্ত, এই ত্রয়ীর কথাই কি ফের ইঙ্গিতে বোঝালেন তিনি? তেমনটা সত্যি হলে গুঞ্জন অনুযায়ী ‘খলনায়ক’ নিখিল। কারণ, নিখিল-নুসরতের সম্পর্ক এক্কেবারে তলানিতে। স্বাভাবিক ভাবেই ‘নায়ক’ তকমার দাবিদার যশ দাশগুপ্ত। টেলিপাড়া বলছে, অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ ছবিতে অভিনয়ের সূত্রেই নাকি নায়ক-নায়িকার মধ্যে বিশেষ বন্ধুত্বের শুরু। এর পরেও ‘নায়িকা’ কে, আলাদা করে বলে দিতে হয় না।

সম্পর্কের কথা কোনও দিনই অস্বীকার করেননি যশ-নুসরত। সরাসরি স্বীকারও করেননি তাঁরা। নুসরত বিশেষ কিছু পোস্ট করলেই নেটমাধ্যমে অনুরাগীদের কৌতূহল বেড়েছে।

আরও পড়ুন

Advertisement