Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tollywood Gossip

টলিপাড়ার গণ্ডি ছাড়িয়ে বলিউডে পাড়ি আরও এক নায়িকার,আলি ফজলের সঙ্গে জুটিতে কোন টলি নায়িকা?

বলিউডে একের পর এক তারকা পাড়ি দিচ্ছেন হলিউডে। তেমনই টালিগঞ্জ ছাড়িয়ে মায়ানগরীতে পসার জমাচ্ছেন অনেক বাঙালি অভিনেতা। আরও এক টলি সুন্দরী জুটি বাঁধতে চলেছেন অভিনেতা আলি ফজলের সঙ্গে।

টলিপাড়ার কোন অভিনেত্রী জুটি বাঁধতে চলেছেন আলি ফজলের সঙ্গে  ?

টলিপাড়ার কোন অভিনেত্রী জুটি বাঁধতে চলেছেন আলি ফজলের সঙ্গে ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৪:০০
Share: Save:

প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট— বলি পাড়ার একের পর এক নায়িকা যেমন পাড়ি দিয়েছেন হলিউডে, তেমনই টালিগঞ্জের অভিনেতাদেরও এখন মায়ানগরীতে যাতায়াত বেড়েছে। যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা— তাঁরা তো কবেই পসার জমিয়েছেন আরব সাগরের পারে। ইদানীং সেই তালিকায় যুক্ত হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। তবে টলিপাড়ায় নতুন গুঞ্জন, এ বার টালিগঞ্জের গণ্ডি ছাড়িয়ে বলিউডে পা রাখতে চলেছেন আরও এক প্রথম সারির নায়িকা।

অভিনেতা আলি ফজলের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন এই অভিনেত্রী। যে ছবিতে আবার দেখা যেতে পারে রাজকুমার রাওকে। যদিও ইতিমধ্যেই নিজের অভিনীত বাংলা ছবির হিন্দি সংস্করণে অভিনয় করে ফেলেছেন তিনি।

তবে অনেক দিন হল তাঁকে দেখা যাচ্ছে না বাংলা ছবিতে। অবশ্য শুধুই যে তিনি অভিনেত্রী তা বললে ভুল বলা হবে। রাজনৈতিক মহলেও তাঁর দায়িত্ব ভারী, তবে উপস্থিতি অল্প-স্বল্প।

ছোট পর্দায় অভিনয় দিয়ে তাঁর পথ চলা শুরু। তার পর কত পথ পেরিয়ে এখন তিনি শহরে অন্যতম প্রতিষ্ঠিত অভিনেত্রী। যদিও শহরের কোনও অনুষ্ঠানেই তাঁকে দেখা যায় না, তা সে সরকারি অনুষ্ঠান হোক কিংবা কোনও চলচ্চিত্র উৎসব। কিন্তু আজকাল মুম্বইয়ের কোনও অনুষ্ঠানই মিস করছেন না তিনি। মায়ানগরীতে পাড়ি দেওয়া এটাই কি তা হলে প্রথম পদক্ষেপ? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ali Fazal Celeb Gossip Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE