Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

মা হচ্ছেন পরিণীতি চোপড়া! বিয়ের পাঁচ মাসের মাথায় সুখবর শোনাবেন কি অভিনেত্রী?

ইয়ামি গৌতম, দীপিকা পাড়ুকোনের পর সুখবর দিতে চলেছেন কি পরিণীতি চোপড়া? বিমানবন্দরে অভিনেত্রীকে দেখেই শুরু জল্পনা।

Is Parineeti Chopra pregnant after deepika padukone netizens speculate after seeing her airport video

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৯:৫৯
Share: Save:

বলিউডে একের পর এক তারকারা দিচ্ছেন সুখবর। বরুণ ধওয়ান-নাতাশা দলাল, ইয়ামি গৌতম, দীপিকা পাড়ুকোনের পর সুখবর দিতে চলেছেন পরিণীতি চোপড়া। গত বছর সেপ্টেম্বর মাসে আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। উদয়পুরে পিচোলা হ্রদের ধারে বিয়ে হয় রাঘব-পরিণীতির। বিয়ের পাঁচ মাস পেরোতেই নাকি অন্তঃসত্ত্বা অভিনেত্রী!

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই পরিণীতিকে দেখে নেটপাড়ার একাংশের ধারণা, তিনি অন্তঃসত্ত্বা। তাঁর পরনে কালো ম্যাক্সি ড্রেস, উপরে ডেনিম জ্যাকেট, চোখে রোদচশমা। আলোকচিত্রীদের দেখে খানিক এড়িয়ে যেতেই চাইছিলেন অভিনেত্রী। তবে ছবিশিকারিদের ফাঁকি দেওয়া কি মুখের কথা! অবশ্য অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছিল বেশ তাড়ায় ছিলেন তিনি। এই মুহূর্তে দিল্লি-মুম্বই প্রায় ‘ডেলি প্যাসেঞ্জারি’ করছেন পরিণীতি। কারণ দিল্লিতে তাঁর শ্বশুরবাড়ি, অন্য দিকে মুম্বইতে তাঁর কর্মজগৎ। সে হেতু যাতায়াত লেগেই রয়েছে। সম্প্রতি নিজের নতুন সঙ্গীত কেরিয়ার শুরু করেছেন পরিণীতি। সদ্য তাঁর কনসার্ট হয়েছে মুম্বইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE