Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rapper Badshah

বিচ্ছেদের দু’বছর পার, এই নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ালেন র‌্যাপার বাদশা!

এক বছর ডেট করছেন বাদশা। পঞ্জাবি নায়িকার সঙ্গে প্রেমে মজেছেন তিনি। সম্পর্ক নিয়ে এখনই কিছু বলতে চান না তাঁরা।

ঈশা রিকির সঙ্গে নতুন প্রেমে মজেছেন বাদশা?

ঈশা রিকির সঙ্গে নতুন প্রেমে মজেছেন বাদশা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৯:৪০
Share: Save:

বছর দুই হল স্ত্রী জ্যাসমিনের সঙ্গে বিচ্ছেদ হয়েছে র‌্যাপার বাদশার। লকডাউনেই স্বামী-স্ত্রী আলাদা থাকতে শুরু করেন র‌্যাপার। বলিপাড়ায় নতুন গুঞ্জন। নতুন সম্পর্কে জড়িয়েছেন বাদশা। পঞ্জাবি অভিনেত্রী ঈশা রিকির সঙ্গে নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে তাঁর। প্রায় এক বছর হতে চলল একে অপরকে ডেট করছেন তাঁরা।

বাদশা বা ঈশার কেউ-ই এত তাড়াতাড়ি প্রকাশ্যে আনতে চান না নিজেদের সম্পর্ক। এক ফিল্মি পার্টিতে প্রথম দেখা তাঁদের। আর প্রথম দেখাতেই নাকি আকর্ষণ অনুভব করেন তাঁরা। বাদশা ঘনিষ্ঠ মহলের এক জন জানিয়েছেন, তাঁদের দু’জনের মধ্যেই অনেক মিল। একই ধরনের গান, সিনেমা দেখতে পছন্দ করেন তাঁরা। এই সম্পর্কের কথা নিজেদের পরিবারকেও জানিয়েছেন বাদশা এবং ঈশা।

বাদশার একটি মেয়েও আছে। মেয়ে অবশ্য মায়ের সঙ্গে এই মুহূর্তে লন্ডনে আছে। অন্য দিকে তাঁর ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। এই বছরেই মুক্তি পাবে তাঁর একক গানের ভিডিয়ো। এ ছাড়াও ‘এক ভিলেন রিটার্ন’ ছবিতে অতিথি শিল্পী হিসাবে তাঁকে দেখেছেন দর্শক। ‘ধকড়’ ছবিতে সুর দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rapper Badshah dating Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE