Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

ঋষভের জন্য করবা চৌথ পালন করবেন উর্বশী? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে শুরু জল্পনা

অস্ট্রেলিয়া থেকে ভক্তদের জন্য বিশেষ বার্তা। ভক্তদের আগাম করবা চৌথের শুভেচ্ছা জানালেন উর্বশী রাওতেলা। পোস্ট ঘিরে নানা জল্পনার শুরু

ক্রিকেটার ঋষভ পন্থকে স্বামী হিসাবে ভেবেই কি এই রকম পোস্ট করেছেন উর্বশী?

ক্রিকেটার ঋষভ পন্থকে স্বামী হিসাবে ভেবেই কি এই রকম পোস্ট করেছেন উর্বশী?

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৮:১৭
Share: Save:

পরনে মেরুন-ঘিয়ের মিশেলে বডিকন ড্রেস, মাথায় গোলাপি হেয়ারব্যান্ড, কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে উর্বশী রাওতেলা। ছবিটি পোস্ট করে সবাইকে ‘করবা চৌথ’-এর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। লিখলেন, “আনন্দে ভরে উঠুক আপনাদের জীবন। আগাম করবা চৌথের শুভেচ্ছা।” ক্রিকেটার ঋষভ পন্থকে স্বামী হিসাবে ভেবেই কি এই রকম পোস্ট করেছেন অভিনেত্রী? শুরু জল্পনা। মন্তব্যে ভরে উঠেছে তাঁর ছবি। কেউ লিখেছেন, “আপনি কি ঋষভ পন্থের জন্য করবা চৌথ করবেন?” আবার কেউ লেখেন, “এই পোস্ট নিশ্চয়ই ঋষভের জন্য।”

প্রসঙ্গত, সাত সমু্দ্র পেরিয়ে অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন উর্বশী। এই ছবিও যে অস্ট্রেলিয়াতেই তোলা তা পোস্টে স্পষ্ট। কার টানে অস্ট্রেলিয়াতে গিয়েছেন তিনি? এত জায়গা থাকতে হঠাৎ অস্ট্রেলিয়া কেন? অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে ফেললেন। কেউ বললেন, “হ্যাঁ, ঋষভ তো অপেক্ষা করছেন।” আবার কেউ বললেন, “ঋষভ আপনাকে দেখলে খুশি হবেন।” ও দিকে অস্ট্রেলিয়া এখন ক্রিকেটে মেতে। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে ওখানেই রয়েছে। তবে আদৌ কি তাঁরা সম্পর্কে রয়েছেন, সেই উত্তর এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela karva chauth Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE