Advertisement
২৯ মে ২০২৪
Rubel-Shweta

কেক কেটে রাত ১২টায় জন্মদিন উদ্‌যাপন, প্রেমের সম্পর্কে রুবেল-শ্বেতা? মুখ খুললেন অভিনেতা

গুঞ্জন ছিল বহু দিনের। প্রেম করছেন রুবেল এবং শ্বেতা। বিশেষত রুবেলের জন্মদিনে শ্বেতার পোস্ট উস্কে দিয়েছিল জল্পনা। সত্যিই কি সম্পর্কে রয়েছেন তাঁরা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

রুবেল-শ্বেতার নতুন সম্পর্ক?

রুবেল-শ্বেতার নতুন সম্পর্ক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৩
Share: Save:

রাত ১২টায় বিশেষ শুভেচ্ছা। কেক কেটে , ছবি ভাগ করে দিনটাকে কিছুটা বেশিই স্মরণীয় করে তুলেছিলেন তিনি। রুবেল দাস আর শ্বেতা ভট্টাচার্য। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। ৫ সেপ্টেম্বর ছিল অভিনেতার জন্মদিন। আর সে দিন থেকেই শুরু সব জল্পনার।

স্টুডিয়োপাড়ায় কান পাতলেই এখন একটাই গুঞ্জন। সহ-অভিনেত্রী শ্বেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রুবেল। তাঁরা নাকি প্রেম করছেন? সত্যিই কি তাই?

আনন্দবাজার অনলাইনের তরফে রুবেলকে এই প্রশ্ন করতেই তাঁর সটান জবাব ‘না’। তিনি বললেন, “আসলে কাজ শেষ হওয়ার পর সাধারণত সহ-অভিনেতাদের সঙ্গে যোগাযোগ থাকে না। কিন্তু শ্বেতার ক্ষেত্রে তা ঘটেনি। আমরা খুব কাছের বন্ধু। আমার জন্মদিনটা বিশেষ করে তোলার জন্য তাই ও উদ্যোগ নিয়েছিল। এটা কখনও প্রেমের ইঙ্গিত নয়। আমরা যখন একসঙ্গে ধারাবাহিক করতাম তখন থেকে এমনটা রটেছে।”

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেও বন্ধুত্ব যে অটুট সে কথা বার বার বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। বেশ কয়েক মাস হল শেষ হয়েছে তাঁদের ধারাবাহিক। এরই মধ্যে শ্বেতা পা দিয়েছেন বড় পর্দায়। মিঠুন চক্রবর্তী, দেব অভিনীত ‘প্রজাপতি’ ছবির হাত ধরে দর্শকের সামনে অন্য ভাবে আসতে চলেছেন শ্বেতা। অন্য দিকে রুবেলের কিছু দিনের বিরতি। পুজোর পর জি বাংলায় নতুন ধারাবাহিকে ফিরবেন অভিনেতা। সেই সঙ্গে শোনা যাচ্ছে সুশান্ত দাসের প্রযোজনায় পুজোর পর ছোট পর্দায় আবারও দেখা যেতে পারে শ্বেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rubel Das Sweta Bhattacharya Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE