Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: পরিচালকের কাজ ‘না-পসন্দ’, সলমন নিজেই এলেন ‘কভি ইদ কভি দিওয়ালি’র নির্দেশনায়?

‘কভি ইদ কভি দিওয়ালি’র নির্দেশক ছিলেন ফারহাদ সামজি। তিনি আর আসছেন না সেটে। ছবি পরিচালনার ভার নাকি নিয়েছেন সলমন নিজেই!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৩:৫০
Share: Save:

ছবির পরিচালনা নিয়ে নাকি তিনি বরাবরই খুঁতখুঁতে। মাঝেমধ্যেই এ নিয়ে ঝামেলাও বেধেছে বিভিন্ন সেটে। এ বার নাকি খোদ পরিচালককেই সরিয়ে নিজে সে ভার নিলেন ‘ভাইজান’। এমনটাই শোনা যাচ্ছে সলমন খানের নতুন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’ নিয়ে!

সলমনের এই ছবি নিয়ে বেশ কিছু দিন ধরেই ভক্তকুলের উত্তেজনা তুঙ্গে। শোনা যাচ্ছে ‘ভাইজান’ নিজেও নাকি রীতিমতো তোড়জোড় করেই মাঠে নামতে চলেছেন। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহাদ সামজি। কিন্তু ছবির ১০ শতাংশ কাজ শেষ হওয়ার পর তাঁকে নাকি আর দেখা যাচ্ছে না সেটে।

কোথায় গেলেন ফারহাদ?

বলিউডের খবর, ফারহাদের পরিচালনা নাকি একেবারেই মনে ধরেনি সলমনের। তাই নির্দেশনা থেকেই সরিয়ে দিয়েছেন তাঁকে। বদলে নাকি পরিচালনার ভার নিজেই নিয়েছেন ‘দাবাং’-এর অভিনেতা। তবে তিনি নিজেই ছবির নায়ক। তাই পুরোটা ক্যামেরার পিছনে কাটানো মুশকিল। সে কারণে নাকি নির্দেশনার কাজে তাঁর সঙ্গে থাকবেন একদল সহ-পরিচালকও। যদিও সূত্রের খবর, খাতায়-কলমে পরিচালক হিসেবে নাকি নাম থাকছে ফারহাদেরই।

এর আগে ফারহাদের পরিচালনায় একাধিক ছবি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। তাঁর নির্দেশনায় সদ্য মুক্তি পাওয়া ‘বচ্চন পাণ্ডে’রও একই হাল। এ বার ‘কভি ইদ কভি দিওয়ালি’তে তাঁর শ্যুট করা অংশ দেখে নাকি বেজায় চটেছেন সলমন। তারই জেরে ফারহাদের হাতছাড়া হয়ে গেল ‘ভাইজান’-এর ছবি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Fim Director Replacement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE