Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sushmita sen

Sushmita Sen: সুস্মিতার গাড়িতে ওটা কী, ভদকা না হুইস্কি? কটাক্ষের বাণ আছড়ে পড়ল ফের

ললিত মোদীর সঙ্গে প্রেম করে একেই লোকের চক্ষুশূল হয়েছেন সুস্মিতা সেন। তাঁর গাড়িতেই উঁকি দিচ্ছে মদের বোতল? নিমেষে কটূক্তির বন্যা।

 প্রেমের জোয়ারে ট্র্যাফিক আইন ভাঙলেন সুস্মিতা?

প্রেমের জোয়ারে ট্র্যাফিক আইন ভাঙলেন সুস্মিতা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৬:৩৮
Share: Save:

ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের প্রেমের সম্পর্ক জানাজানি হওয়ার পর থেকেই হাসিঠাট্টার বিরাম নেই। প্রাক্তন আইপিএল কর্তার সম্পত্তির লোভেই সে দিকে পা বাড়িয়েছেন ব্রহ্মাণ্ডসুন্দরী— এমনটা রটেছে দিকে দিকে। সুস্মিতার প্রতিবাদেও বিশেষ লাভ হয়নি। তার উপর আর এক কাণ্ড শুক্রবার। গাড়ি চালানোর সময় একটি নিজস্বী তুলে পোস্ট করেছিলেন সুস্মিতা। যা দেখে ফের ধেয়ে এল রাশি রাশি কটূক্তি। কী ছিল সেই ছবিতে?

আপাতদৃষ্টিতে ছবিতে নীল পোশাকে উজ্জ্বল, হাসিখুশি সুস্মিতা। তবে নিন্দকদের দৃষ্টি পৌঁছেছে আরও গভীরে। গাড়ির ভিতরে ওটা কী উঁকি দিচ্ছে? মদের বোতল? হুইস্কি না ভদকা? তেড়ে এল একের পর এক কটাক্ষ!

বয়সে অনেক বড়, বেটিং কেলেঙ্কারিতে অভিযুক্ত ললিতের প্রেমে পড়ায় ইতিমধ্যেই অর্থলোভী বলে সুস্মিতাকে দেগে দিয়েছেন অনেকেই। প্রশ্ন তুলেছেন, প্রেমের জোয়ারে ভেসে এ কেমন উদাহরণ রাখছেন সমাজের বুকে? এ বার তাতেই জুড়ে গেল নতুন প্রশ্ন। ট্র্যাফিক আইন উড়িয়ে রাস্তায় মদ্যপান করছেন নাকি অভিনেত্রী? তীব্র নিন্দার ঝড় বইছে ইতিমধ্যেই।

সুস্মিতার নিজের অবশ্য এ সবে থোড়াই কেয়ার। নিজের শর্তে, ইচ্ছেমতো নিজের জীবন বাঁচছেন বহু দিন হল। মা-কে ঘিরে এত চর্চার মাঝে দত্তক কন্যা রেনেও স্পষ্ট করে দিয়েছে, যে যা-ই বলুক, সুস্মিতাই তার চোখে এখনও সেরা, এখনও সবচেয়ে কাছের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen Alcohol car love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE