Advertisement
০২ মে ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: পোশাক খুলে ফেলা তো সহজ! আমি হাজার লোকের সামনে নিরাবরণ হতে পারি: রণবীর

গায়ে পোশাক নেই বলে লোকে এত কথা! সত্তাকে নিরাবরণ করে যখন মেলে ধরেন রণবীর, তখন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১১:৫০
Share: Save:

কাশ্মীরি গালিচায় অনাবৃত রণবীর সিংহ। গায়ে সুতোটি নেই। হাত দিয়ে আড়াল করে রেখেছেন গোপনাঙ্গ। কখনও উপুড় হয়ে শুয়ে অভিনেতা, শরীরের পুরুষালি ঢেউয়ে আলোর নাচন। এক ফ্যাশন পত্রিকার জন্য তোলা রণবীরের একগুচ্ছ সাহসী ছবি বৃহস্পতিবার রাত থেকেই আগুনের ফুলকির মতো ছড়িয়ে পড়েছে।

সেই দেখে কেউ প্রশংসায় গদগদ, আবার অনেকেই নগ্নতা নিয়ে প্রশ্ন তুলছেন। তবে রণবীর ক্যামেরায় পোজ দিতে দিতে অনাবৃত অবস্থায় সাবলীল সাক্ষাৎকার দিলেন। জানালেন, নগ্নতা নিয়ে তাঁর কোনও ছুঁতমার্গ নেই। নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। কতটা পারেন সেটাই দেখছেন।

সেই সঙ্গে ‘গাল্লি বয়’ আরও বলেন, ‘‘শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার পক্ষে খুব সহজ, কিন্তু আমি যে কত সময়ে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েছি? নিজের সত্তাকে অনাবৃত করে সকলের সামনে এনেছি? তা কি কেউ দেখতে পাননি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, কিছু এসে-যায় না আমার। বরং যাঁদের সামনে হতে চাই, তাঁরাই অস্বস্তিতে পড়বেন।’’

সম্প্রতি নেটফ্লিক্সে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এ অভিনেতা তাঁর চরিত্রের দুঃসাহসিক দিকটি তুলে ধরেছেন। বড়পর্দায় আগামী দিনে আলিয়া ভট্টের সঙ্গে কর্ণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Nudity nude photoshoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE