Advertisement
২১ জুন ২০২৪
Mimi Chakrborty

Ranveer-Mimi: অনাবৃত পুরুষ প্রশংসার! নারী তা করলে? রণবীরের ছবি দিয়ে প্রশ্ন মিমির

অনাবৃত নারীর ছবি কবে প্রশংসিত হবে? রণবীরের ছবি দিয়ে প্রশ্ন মিমির

রণবীর সিংহের নগ্ন ছবি নিয়ে কী বললেন মিমি চক্রবর্তী?

রণবীর সিংহের নগ্ন ছবি নিয়ে কী বললেন মিমি চক্রবর্তী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ০১:৪৮
Share: Save:

বহুচর্চিত প্রশ্ন আরও একবার প্রকাশ্যে। এ বার প্রশ্নকর্তা খোদ মিমি চক্রবর্তী। নারী নগ্ন হলেই সৃষ্টি রসাতলে! আর পুরুষের নগ্নতা প্রশংসার? কেন? রণবীর সিংহের নগ্ন ছবি ভাগ করে জানতে চাইলেন সাংসদ -অভিনেত্রী।

এই প্রথম প্রকাশ্যে নগ্ন রণবীর। অনায়াস ভঙ্গিতে একাধিক ছবি তুলেছেন। সেই ছবির তাপে নড়ে বসেছে বলিউড থেকে টলিউড। কিন্তু কোথাও কোনও নিন্দা বা সমালোচনা নেই। বরং অভিনেতার সাহসের যেন প্রচ্ছন্ন প্রশংসাই করা হয়েছে।

এখানেই আপত্তি মিমির। কারণ, এখানেই তিনি লিঙ্গবৈষম্য খুঁজে পেয়েছেন। তাই চাঁচাছোলা ভাষায় প্রশ্নও তুলেছেন, এই বিভেদ আর কত দিন?

অভিনেত্রীর আক্ষেপ, এক দিকে নারী-পুরুষের সাম্য নিয়ে কথা বলা হয়। অন্য দিকে, নারী যদি স্বেচ্ছায় নগ্ন হয় তা হলে সে নিন্দিত। অথচ পুরুষের নগ্নতা প্রশংসার! তাঁর সাফ জবাব, এ ভাবে কোনও দিন নারীর ক্ষমতায়ন সম্ভব নয়।

নগ্নতা দূরে থাক, পছন্দমতো পোশাক পরে ছবি প্রকাশ্যে দিলেই সমালোচনার বন্যা বয়ে যায় নারীর ক্ষেত্রে। অথচ রণবীরের মতো পুরুষ নগ্ন হয়ে প্রকাশ্যে এলে তাঁকে ঘিরে চলে প্রশংসা আর মুগ্ধতা। এই প্রসঙ্গ এনেই প্রশ্ন তুলেছেন মিমি, নারীর ক্ষমতায়ন কোথায় পূর্ণতা পাচ্ছে? তা কি শুধুই মুখে বলার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE