Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

আলিয়ার জন্য তাল কাটল সঞ্জয়-দীপিকার সম্পর্কে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ মার্চ ২০২১ ১৮:১১
আলিয়া, সঞ্জয় এবং দীপিকা।

আলিয়া, সঞ্জয় এবং দীপিকা।

দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় লীলা ভন্সালীর বন্ধুত্বে ভাটা পড়েছে। ইদানিং এমনটাই গুঞ্জন বলিউডে। অভিনেত্রী-পরিচালকের মধ্যে নাকি চলছে ঠাণ্ডা লড়াই।

দীপিকার সঙ্গে নিজের কেরিয়ারের অন্যতম ৩টি সফল ছবিতে কাজ করেছেন সঞ্জয়। ‘রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’। এমনকি, নেটমাধ্যমের রসিকতা বলে, রণবীর সিংহ এবং দীপিকার বিয়ের ঘটকালিটা করেছেন তিনিই। সঞ্জয়ের ‘রাম’ এবং ‘লীলা’ও অস্বীকার করেন না সে কথা। তবে এমন বন্ধুত্বে হঠাৎ ফাটল ধরল কী ভাবে?

মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের খবর, এই দ্বন্দ্বের মূল কারণ আলিয়া ভট্ট। সঞ্জয়ের সঙ্গে পরপর ৩টি হিট ছবির পর দীপিকা নাকি ভেবেছিলেন ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র মুখ্য চরিত্রে অভিনয় করার প্রস্তাবও আসবে তাঁর ঝুলিতে। কিন্তু তেমনটা ঘটেনি। ছবির নায়িকা হিসেবে দীপিকাকে নয়, আলিয়াকে বেছে নিয়েছেন সঞ্জয়। শোনা যাচ্ছে, সেই কারণেই তাঁর উপর ক্ষুব্ধ দীপিকা।

Advertisement

দীপিকার মান ভাঙানোর চেষ্টা করেন সঞ্জয়। নিজের ছবিতে একটি গানে থাকার জন্য নাকি দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। নতুন ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’-তেও একটি চরিত্রের জন্য দীপিকাকে চেয়েছিলেন সঞ্জয়। সূত্রের খবর, সঞ্জয়ের প্রস্তাবে রাজি হননি দীপিকা।

দীপিকা-সঞ্জয়ের বিতণ্ডার খবরের পাশাপাশি ভাসছে অন্য গুঞ্জনও। বলিউডের একাংশের দাবি, আদৌ কোনও মান-অভিমানের পালা চলেনি পরিচালক-অভিনেত্রীর মধ্যে। সঞ্জয়ের সঙ্গে নাকি এখনও যোগাযোগ রয়েছে রণবীর-দীপিকার এবং পরিচালক কোভিডে আক্রান্ত হওয়ার পর নিয়মিত তাঁর খোঁজও নিয়েছেন তারকা দম্পতি।

বলিউডের এই নানাবিধ গুঞ্জন নিয়ে যদিও এখনও মুখ খোলেননি সঞ্জয়, রণবীর বা দীপিকা। আদৌ কি তাল কেটেছে সম্পর্কের? জানেন শুধু তাঁরাই।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement