Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Akshay Kumar

‘রাম সেতু’র শ্যুটিং শুরু করলেন অক্ষয়, ছবিতে নিজের অবতার প্রকাশ্যে আনলেন অভিনেতা

অভিনেতার ঘাড় অবধি লম্বা চুল, চোখে চশমা, পরনে ধূসর জামা এবং গলায় নীল স্কার্ভ।

অক্ষয় কুমার।

অক্ষয় কুমার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৬:৫৪
Share: Save:

২০২১ সালের মার্চ মাসের শেষটা বিশেষ হয়ে থাকল অক্ষয় কুমারের কাছে। কারণ এই দিনেই শুরু হল ‘রাম সেতু’ ছবির শ্যুটিং। এই ছবিকে নিজের বিশেষ ছবিগুলির একটি বলে দাবি করেছেন অভিনেতা।

শ্যুটিংয়ের প্রথম দিনেই ছবিতে নিজের ‘লুক’ ইনস্টাগ্রামে প্রকাশ করলেন অক্ষয়। দেখা যাচ্ছে, অভিনেতার ঘাড় অবধি লম্বা চুল, চোখে চশমা, পরনে ধূসর জামা এবং গলায় নীল স্কার্ফ। চোখেমুখে গাম্ভীর্যের ছাপ। অক্ষয় জানিয়েছেন এই ছবিতে একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় অভিনয় করবেন তিনি। পাশাপাশি জানতে চেয়েছেন, তাঁর এই নতুন অবতার কেমন লাগছে অনুরাগীদের।

‘রাম সেতু’ পরিচালনা করছেন অভিষেক শর্মা। অতীতে ‘তেরে বিন লাদেন’, ‘পরমাণু: দ্য স্টোরি অব পোখরান’-এর মতো ছবি তৈরি করেছেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন দেশ-বিদেশের নানা প্রত্নতত্ত্ববিদের থেকে অনুপ্রাণিত হয়ে ছবিতে অক্ষয়ের লুক চূড়ান্ত করা হয়। অক্ষয়ের সঙ্গে এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত ভারুচাকে। দুই অভিনেত্রীর ‘লুক’ যদিও এখনও প্রকাশ্যে আনা হয়নি।

এই মুহূর্তে একাধিক ছবি অক্ষয়ের ঝুলিতে। ‘সূর্যবংশী’, ‘বেল বটম’, ‘পৃথ্বীরাজ’, ‘আতরাঙ্গি রে’ সেগুলির মধ্যে অন্যতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Akshay Kumar ram setu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE