Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

জলাতঙ্কে কার্তিক আরিয়ান! ভাইরাল হল কোভিড আক্রান্ত অভিনেতার পোস্ট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ মার্চ ২০২১ ১৩:১৩
জলাতঙ্কে কার্তিক আরিয়ান!

জলাতঙ্কে কার্তিক আরিয়ান!

হোলির দিনে জলাতঙ্কে কার্তিক আরিয়ান! জলের হাত থেকে আত্মরক্ষার উপদেশ দিলেন নেটাগরিকদের।কী হল কোভিড আক্রান্ত অভিনেতার?

‘ভুল ভুলাইয়া২’ আসতে চলেছে যে! ‘পানি সে বচকে রহেনা’ ভুললে চলে? ২০০৭ সালে পরিচালক প্রিয়দর্শনের ‘ভুল ভুলাইয়া’ ছবি মুক্তির পর থেকে এই সংলাপ জনপ্রিয় হয়ে যায়। অভিনেতা রচপাল যাদবের চরিত্র ‘ছোটে পণ্ডিত’-কে অক্ষয় কুমারের বিশেষ উপদেশ ছিল, ‘‘যাও দুর্গাষ্টমীর দিন এসো। আর হ্যাঁ জল থেকে দূরে থেকো। জলে ফাড়া তোমার।’’ হাসির উদ্রেক ঘটানোর জন্য এই সংলাপ নিয়ে বহু বছর ধরে মাতামাতি হতে থাকে। সেই সংলাপটি ফের বাজারে! সেই ছবির দ্বিতীয় ভাগ আসতে চলেছে। যেখানে অভিনয় করবেন কার্তিক আরিয়ান, কিয়ারা আ়ডবাণী, তব্বু এবং রচপাল যাদব।

সেই ছবির সেটে তোলা একটি ছবি পোস্ট করে নেটাগরিকদের হোলির শুভেচ্ছা জানালেন অভিনেতা কার্তিক আরিয়ান। পোস্টে ছিল সেই বিখ্যাত সংলাপটিও। লিখেছেন, ‘ছোটে পণ্ডিত এবং আমার তরফ থেকে সকলকে হোলির শুভেচ্ছা। এ বছর জলের থেকে দূরে রা‌খবেন’।

Advertisement

এরই সঙ্গে নেটাগরিকদের নজর কাড়ছে পোস্টের ছবিটিও। পাশাপাশি বসে রয়েছে রচপাল ও কার্তিক। ‘ভুল ভুলাইয়া’ ছবির বৈগ্রহিক মেকআপে রচপাল। মাথার উপরে ৯০ ডিগ্রি কোণ করে উঠে রয়েছে কয়েক গোছা চুল। রচপালের মতো কার্তিকও তাঁর চুল নিয়ে সেই কাণ্ড করতে চেয়েছেন বলে বোঝা যাচ্ছে। কিন্তু চুলের পরিমাণের কারণে হুবহু সেই চেহারা পাননি অভিনেতা। কিন্তু নেটাগরিকরা বেশ মজা পেয়েছেন সেই ছবি দেখে। তার প্রমাণ পোস্টের লাইকসংখ্যা এবং মন্তব্যের ভিড়। কয়েক ঘণ্টার মধ্যে সেই পোস্টটি লাইক করেছেন প্রায় ১২ লক্ষ মানুষ। মন্তব্যের সংখ্যা প্রায় ৫ হাজার ছুঁই ছুঁই।

রঙের দিনে কোভিড পজিটিভ অভিনেতা। ২২ মার্চ নেটমাধ্যমে পোস্ট করে সে কথা জানিয়েছেন কার্তিক। লিখেছিলেন, ‘পজিটিভ হয়ে গিয়েছি। প্রার্থনা করো’। তার ৬ দিন পরে নিজের একটি ছবিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। মশকরা করে ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার লকডাউন হয়ে গেল। তোমাদের সবার নাইট কার্ফু তো হোক’।

আরও পড়ুন

Advertisement