Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Susmit Mukherjee

‘মাধবীলতা’র সাত মাস পরে ছোট পর্দায় সুস্মিত, কোন সিরিয়ালে?

তাঁর কেরিয়ারের দ্বিতীয় সিরিয়াল ‘মাধবীলতা’। কয়েক মাসের মধ্যেই শেষ হয় সেই সিরিয়াল। এ বার নাকি ‘এসভিএফ’-এর নতুন সিরিয়ালে দেখা যাবে সুস্মিত মুখোপাধ্যায়কে।

Susmit Mukherjee

সুস্মিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৫:১৪
Share: Save:

সাত মাস হল শেষ হয়েছে সুস্মিত মুখোপাধ্যায় এবং শ্রাবণী ভুঁইঞা অভিনীত সিরিয়াল ‘মাধবীলতা’। শ্রাবণীকে এখন ‘মুকুট’ সিরিয়ালে দেখছেন দর্শকেরা। কিন্তু নায়ককে বহু দিন পর্দায় দেখা যায়নি। তবে বেশি দিন হয়তো আর অপেক্ষা করতে হবে না। সব ঠিক থাকলে সুস্মিতকে নতুন সিরিয়ালে শীঘ্রই দেখা যাবে।

‘এসভিএফ’ প্রযোজনা সংস্থা নাকি ইতিমধ্যেই নতুন সিরিয়ালের পরিকল্পনা করে ফেলেছে। খোঁজ শুরু হয়েছে অভিনেতা-অভিনেত্রীরও। সব ঠিক থাকলে টালিগঞ্জের টেকনিশিয়ান স্টুডিয়োয় শুটিং হওয়ার কথা এই নতুন সিরিয়ালের। প্রশ্ন, এই সিরিয়ালে দেখা যাবে কোন নায়ককে? ইন্ডাস্ট্রির তিন অভিনেতার কাছে নাকি ফোন গিয়েছিল। শোনা যাচ্ছে, সুস্মিতের সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথাবার্তাও হয়েছে।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন এই সিরিয়ালে সুস্মিতকেই নাকি বেছে নিয়েছে প্রযোজনা সংস্থা। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুস্মিতের সঙ্গে। তিনি বললেন, “দেখুন এখনই এটা নিয়ে নির্দিষ্ট করে কিছু বলার মতো জায়গায় আমি নেই। সংস্থার তরফে যোগাযোগ করা হয়েছিল ঠিকই। খুবই প্রাথমিক পর্যায়ে কথাবার্তা হয়েছে। গল্প শুনেছি। তবে এখনও কোনও কিছু চূড়ান্ত হয়নি।”

সুস্মিতকে দেখলে এখনও দর্শকের মনে ‘রুদ্রিক’ চরিত্রটিই ভেসে আসে। ‘বরণ’ সিরিয়ালের মাধ্যমে স্টুডিয়োপাড়ায় হাতেখড়ি নায়কের। প্রথম সিরিয়ালে যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছিলেন, তাঁর পরের কাজ নিয়ে তেমন আলোচনা হয়নি। সিরিয়ালটি বন্ধ হয়ে গিয়েছিল মাত্র কয়েক মাসের মধ্যে।

প্রথম সিরিয়ালের পর থেকেই সুস্মিতের ব্যক্তিগত জীবন নিয়েও সমান কৌতূহল রয়েছে দর্শকের। শোনা যায়, অভিনেত্রী প্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। খুব তাড়াতাড়ি নাকি বিয়েও সারবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE