Advertisement
০৩ মে ২০২৪
Horogouri Pice Hotel

সত্যিই কি বন্ধ হচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়াল? কী বললেন শঙ্কর ওরফে রাহুল?

কোনও সিরিয়ালের আয়ু তিন মাস, তো কোনওটা আবার আট মাসের মাথায়ই শেষ হয়ে যাচ্ছে। এর মধ্যেই শোনা যাচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়াল নাকি শেষ হচ্ছে। সত্যিটা কী?

Horogouri Pice Hotel team

‘হরগৌরী পাইস হোটেল’-এর কলাকুশলী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৭:৪৭
Share: Save:

স্টুডিয়োপাড়ায় সকাল থেকে গুঞ্জন, এ বার নাকি বন্ধের পথে ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়াল। এই নতুন সিরিয়ালের মাধ্যমেই প্রযোজনায় ফিরেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’ এই নামেই ফের নতুন যাত্রা শুরু করেন অভিনেতা এবং তাঁর স্ত্রী। ফলে এই নতুন শো নিয়ে উত্তেজনাও কম ছিল না দর্শক মহলে। এক বছর পূর্ণ হওয়ার আগেই তবে কি শেষ হতে চলেছে এই সিরিয়াল? এর আগেই স্টুডিয়োপাড়ায় এমনটা ঘটেছে। মাত্র তিন মাসের মাথায় সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে সেই উদাহরণও রয়েছে।

এই সিরিয়ালের ভাগ্যও কি তেমনটাই? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সিরিয়ালের নায়ক রাহুল মজুমদারের সঙ্গে। তিনি জানিয়েছেন পুরো খবরটাই ভুল। রাহুল বলেন, “সকাল থেকে সবাই আমায় এই প্রশ্ন করছেন। অনেক সময় এটা ঘটে যে বাইরে থেকে আমরা জানতে পারি না, আদৌ সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে কি না? তবে আমি এ বার একদম ভিতর থেকে খোঁজ নিয়ে জেনেছি, পুরোটাই ভুল খবর। আমাদের সিরিয়াল বন্ধ হওয়ার কোনও সম্ভাবনা নেই। এগুলো সম্পূর্ণ ভুয়ো।”

শোনা যাচ্ছে, নতুন সিরিয়াল আনার পরিকল্পনাও করে ফেলেছেন যিশুর প্রযোজনা সংস্থা। এখনও প্রোমোর শুটিং হওয়া বাকি। চূড়ান্ত হয়নি অভিনেতারাও। নতুন পরিকল্পনার মাঝে এই নতুন গুজব শুনে অবাক ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালের নায়ক। শেষ কয়েক মাসে বন্ধ হয়েছে অনেক সিরিয়াল। কিছু সিরিয়ালের মেয়াদ ছিল তিন মাস, আবার অনেক গল্প বন্ধ হয়ে গিয়েছে আট মাসের মাথায়ই। ইন্ডাস্ট্রির অনেকেই মনে করেন, এই সিদ্ধান্তের নেপথ্যে রয়েছে টিআরপির ওঠাপড়া। সব সময় অবশ্য এই একটাই কারণ থাকে না।

এই যেমন কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে গেল ‘মেয়েবেলা’। যে সিরিয়াল নিয়ে তৈরি হয়েছিল বিস্তর বিতর্ক। ছোট পর্দায় রূপা গঙ্গোপাধ্যায়ের প্রত্যাবর্তনের খবরে উত্তেজিত ছিলেন দর্শক। তার পর তাঁর সরে আসার কারণেই কি তাড়াতাড়ি বন্ধ হয়ে গেল এই সিরিয়াল? সেই উত্তর অবশ্য অজানা। তবে আপাতত এটুকুই স্বস্তি যে শঙ্কর এবং ঐশানীর যাত্রা জারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE