Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Ditipriya –Suhotra

দিতিপ্রিয়ার সঙ্গে প্রেম করছেন, না কি নতুন কাজের ইঙ্গিত? কী বলছেন সুহোত্র

সুহোত্রের কাঁধে চেপে দিতিপ্রিয়া। সকাল থেকে এই ছবি দেখে টলিপাড়ায় প্রশ্ন, তবে কি প্রেম করছেন সুহোত্র-দিতিপ্রিয়া?

সুহোত্র-দিতিপ্রিয়ার নতুন রসায়ন।

সুহোত্র-দিতিপ্রিয়ার নতুন রসায়ন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৭:০৫
Share: Save:

শনিবার সকাল সকাল সকাল দিতিপ্রিয়া রায়ের একটি পোস্ট। যা ঘিরে নানা প্রশ্ন। টলিউডের নতুন মুখ সুহোত্র মুখোপাধ্যায়। তাঁর কাঁধে চেপে দিতিপ্রিয়া। সাতসকালে এমনই এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এমনই এক মিষ্টি ছবি পোস্ট করে তিনি লেখেন, “নাও ইট’স অফিসিয়াল, সঙ্গে থাকুন।”

তবে কি কোনও নতুন সম্পর্কের ইঙ্গিত? টলিপাড়ায় নতুন প্রেমের সূচনা? আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় সুহোত্রের সঙ্গে। ফোন তুলেই অভিনেতার বক্তব্য, “না, না কিছুই বলা যাবে না।” তা হলে কি তাঁরা সত্যিই নিজেদের সম্পর্কের কথা এ ভাবে ঘোষণা করলেন? প্রশ্ন করতেই অভিনেতার কন্ঠে কিছুটা দ্বিধা আর একটু হাসি। তিনি বললেন, “হয়তো কাজই। সবটাই ক্রমশ প্রকাশ্য।” যদিও দিতিপ্রিয়ার সঙ্গে সুহোত্রকে দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁদের অনুরাগীরা।

দিতিপ্রিয়া দর্শক মহলে বেশ জনপ্রিয় মুখ। ছোট পর্দা, সিরিজ়, সিনেমা— তিনটি মাধ্যমেই তিনি সফল। ইতিমধ্যেই বিভিন্ন সিরিজ় এবং সিনেমায় সুহোত্রের অভিনয় দর্শকের মন ছুঁয়েছে। এ বার কি পর্দায় এই নতুন জুটিকে দেখতে পাবেন দর্শক? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya Roy Suhotra Mukhopadhay Tollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE