Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kanchan-Sreemoyee

সিরিয়ালে এ বার কাঞ্চন-শ্রীময়ীর জুটি! ইতিমধ্যেই সিরিয়ালের শুটিং শুরু করলেন তাঁরা?

প্রায় এক বছরেরও বেশি সময় পার। তাঁকে ছোট পর্দায় দেখেননি দর্শক। এ বার নাকি ছোট পর্দায় একসঙ্গে দেখা যাবে শ্রীময়ী ও কাঞ্চনকে।

photo of tollywood actor Kanchan Mullick and Sreemoyee Chattraj

এ বার একই সিরিয়ালে অভিনয় করতে চলেছেন শ্রীময়ী এবং কা়ঞ্চন মল্লিক? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৮
Share: Save:

কাজ পাচ্ছেন না বলে কিছু দিন আগে জানিয়েছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তবে আর বেশি অপেক্ষা করতে হল না অভিনেত্রীকে। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, এ বার একই সিরিয়ালে অভিনয় করতে চলেছেন শ্রীময়ী এবং কা়ঞ্চন মল্লিক। এক বছরের বেশি সময় পার। ছোট পর্দায় অনেক দিন দেখা যায়নি শ্রীময়ীকে। কেন দেখা যাচ্ছে না তাঁকে?

এই প্রশ্নের উত্তরে আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, কারণ জানেন না, তবে কাঞ্চন মল্লিকের নাম নিয়ে কাজ পাওয়ার থেকে সেই কাজ না করা ভাল। এই মন্তব্যের কয়েক দিন কাটতে না কাটতেই ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন।

আসছে নতুন সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।’ যে সিরিয়ালে নাকি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শ্রীময়ীকে। সঙ্গী হবেন কাঞ্চন। তাঁদের দু’জনকে টেলিভিশনের পর্দায় একসঙ্গে এর আগে দেখেননি দর্শক। ঘনিষ্ঠ সূত্রের খবর ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছেন তাঁরা। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত কেউ-ই কোনও মন্তব্য করেননি। শ্রীময়ী আনন্দবাজার অনলাইনকে বলেন, “এখনই কিছু বলতে পারব না। সময় আসলে সব কিছু জানাব।”

কাঞ্চন, শ্রীময়ী এবং পিঙ্কি-পর্ব নিয়ে কম জলঘোলা হয়নি। এর মাঝে পিঙ্কিকে ছোট পর্দায় দেখা গেলেও দেখা যায়নি শ্রীময়ীকে। শেষ ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। পড়াশোনা নিয়েই এত দিন ব্যস্ত ছিলেন। আপাতত তাঁদের পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE