Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Monami Ghosh

স্কার্ট পরতে গিয়ে হাত কেটে গেল মনামীর! ‘টলিউডের উরফি জাভেদ’, উঠল ‘গেল-গেল’ রব

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। একটি অনুষ্ঠানে নতুন ধাঁচের পোশাকে প্রকাশ্যে এসে চমকে দিলেন নায়িকা। তাঁকে দেখে দর্শক বললেন বাংলার উরফি জাভেদ।

Is Tollywood Actress Monami Ghosh new Urfi Javed of Bengali Film Industry

মনামীর সাজ দেখে অবাক তাঁর অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৩:১৩
Share: Save:

পরনে তাঁর ধূসর মেটালিক করসেট টপ, সঙ্গে কাচের মতো সিক্যুইন বসানো স্কার্ট। শহরের এক অনুষ্ঠানে এমনই পোশাকে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ দিলেই প্রতি দিন নিত্যনতুন পোশাকে দেখা যায় নায়িকাকে। তবে এই ছিল অন্য চমক। করসেট এমনই ধাঁচের যে, মনামীকে দেখে কেই সায়েন্স ফিকশন ছবির চরিত্রও ভাবতে পারেন। এই সাজ দেখে অবাক তাঁর অনুরাগীরা। এ কেমন ধরনের পোশাক! অনেকে আবার মন্তব্য করেছেন, “মনামী তো আমাদের টলিউডের উরফি জাভেদ।”

Is Tollywood Actress Monami Ghosh new Urfi Javed of Bengali Film Industry

মনামীর পরনে তাঁর ধূসর মেটালিক করসেট টপ, সঙ্গে কাচের মতো সিক্যুইন বসানো স্কার্ট। শহরের এক অনুষ্ঠানে এমনই পোশাকে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। ছবি: সংগৃহীত।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মনামীর সঙ্গে। তিনি বলেন, “কারও সঙ্গে তুলনা করাতে আমি বিশ্বাসী নই। আর তা ছাড়া শুধু তো পোশাক পরি না। আমি পারফর্ম করি। অভিনয় করি। আমার আরও অনেক রকম কাজ আছে জীবনে।”এই নতুন ধরনের পোশাক পরার অনুপ্রেরণা তাঁকে জোগাল কে? মনামী বলেন, “আমি সারাক্ষণই ভাবতে থাকি আর কতটা নতুন ভাবে দর্শকের সামনে ধরা দেওয়া যায়। এই ধরনের পোশাক বিদেশে অনেক অভিনেতা–মডেলদের পরতে দেখা যায়। কিন্তু ভারতে হয়তো প্রথম বার এমন পোশাক পরল কেউ। মেটাল পোশাক বলে। এগুলো তৈরি করা বেশ কঠিন। পরা এতটা কঠিন নয়। তবে এই পোশাক পরতে গিয়ে আমার হাত কেটে গিয়েছে কিছু কিছু জায়গায়।”

ছোট পর্দা, ওয়েব সিরিজ়, সিনেমা— সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। সদ্য শেষ করলেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবির কাজ। যে ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। ঝুলিতে রয়েছে আরও বেশ কিছু কাজ। আর কী নতুন কাজ আসছে? এই প্রসঙ্গে প্রশ্ন করতেই অভিনেত্রী বললেন, “সবটা ক্রমশ প্রকাশ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Tollywood Actor Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE