Advertisement
২৩ জুলাই ২০২৪
Rana Sarkar on Bonny Sengupta

‘বনি যা করেছে বেশ করেছে’, নায়কের পসার তুলে কী বললেন রানা সরকার?

ইডির জেরার মুখে বনি সেনগুপ্ত। শেষ কয়েক দিন ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে নায়ক। কেউ পক্ষে, কেউ আবার বিপক্ষে! এ বার এ নিয়ে মুখ খুললেন রানা সরকার।

Tollywood Producer Rana Sarkar stood by Tollywood Actor Bonny Sengupta as he is going through a tough time

বনিকে নিয়ে কী বললেন রানা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১২:৩৮
Share: Save:

‘বনি যা করেছে বেশ করেছে’, অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে সাফ কথা প্রযোজক রানা সরকারের। নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের থেকে প্রায় ৪০ লক্ষ টাকা দামের গাড়ি নিয়েছিলেন অভিনেতা বনি। দীর্ঘক্ষণ তাই সিজিও কমপ্লেক্সে তাঁকে জেরা করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট আধিকারিকরা। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে সমাজমাধ্যমে কটাক্ষেরও শিকার হতে হয়েছে নায়ককে। এমনকি, গাড়ির সামনে দাঁড়িয়ে থাকা নায়কের একটি ছবিও নিয়েও হাসাহাসি চলছে দর্শক মহলে।

যদিও এই প্রসঙ্গে সমাজমাধ্যমে কিছু বলেননি বনি। দর্শকের এই কটাক্ষের সঙ্গে সুর মেলালেন রানা। তবে অনেকটা ব্যঙ্গ করেই। তিনি লেখেন, “বনি এক জন পেশাদার অভিনেতা। তাঁর কাছে কাজের সুযোগ এলে তাঁর যা করা উচিত, তিনি সেটাই করেছেন। আপনারা জানেন না, বনি একটি ছবিতে অভিনয়ের জন্য কত পারিশ্রমিক নেন। তাই ৪০ লক্ষ টাকার গাড়ি শুনে অবাক হচ্ছেন।” এ কথা লিখে যে অভিনেতা বনির কেরিয়ার নিয়ে ঠুকলেন রানা, তা অনেকের কাছেই স্পষ্ট। বনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ২০১৪ সালে ‘বরবাদ’ ছবি দিয়ে। তার পর বেশ কিছু ছবি করে ফেলেছেন তিনি। তার মধ্যে কোনওটাই যে বক্স অফিসে বিপুল কামাল দেখিয়েছে, তা বলা যায় না। সম্ভবত সে কারণেই বনির পারিশ্রমিক নিয়ে ঠুকলেন রানা।

যে দিন ইডির অফিসে ডাক পড়ে বনির, সে দিনই ছিল নায়কের নতুন ছবির বিশেষ প্রদর্শনী। ১০ মার্চ মুক্তি পেয়েছে বনির নতুন ছবি ‘আর্চির গ্যালারি’। রানার আর্জি, যেন নতুন ছবির পাশে থাকেন দর্শক। প্রযোজক লেখেন, “এর মধ্যে যদি বেআইনি কিছু থাকে বনি নিশ্চয় আইনানুযায়ী নিজেকে সংশোধন করবে। কিন্তু যতক্ষণ সেটা প্রমাণ না হচ্ছে মিডিয়া ও সোশ্যাল মিডিয়া ট্রায়াল চালিয়ে কোনও লাভ হবে না । তদন্তকারী সংস্থা আইনের বাইরে কিছুই করতে পারে না, দেশের আইনে ভরসা রাখুন।” সম্প্রতি ‘বাংলা ছবির পাশে দাঁড়ান’ বলে ইন্ডাস্ট্রির অনেকেই নানা মন্তব্য করেন। এমনকি বনি নিজেও সম্প্রতি তাঁর প্রযোজনায় প্রথম ছবির প্রচারে বার বার এ ধরনের কথা বলেছেন। তার পরেও যে ছবিটা চলেনি, তা বক্স অফিসের হিসাবই বলে দেবে। সম মিলিয়েই রানার তির্যক পোস্ট।

পোস্ট দেখে অনুরাগীদের মধ্যে হাসির রোল উঠেছে। অনেকেই মানতে চাইছেন না, বনির মতো অভিনেতার ৪০ লক্ষ টাকার গাড়ি থাকা সম্ভব! অনেকে আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘বাংলা সিনেমার পাশে দাঁড়াবে ইডি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE