Advertisement
২৫ জুলাই ২০২৪
Bonny New Movie

ইডির ডাকের মাঝেই মুক্তি পেল বনির নতুন ছবি! দর্শক কি আদৌ দেখবেন, কী বললেন নায়িকা?

গত ২৪ ঘণ্টায় শিরোনামে একটাই নাম, বনি সেনগুপ্ত। নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্তর সঙ্গে তাঁর যোগসূত্র পেতেই জেরার মুখে অভিনেতা। এই দিনেই মুক্তি পেল তাঁর নতুন ছবি ‘আর্চির গ্যালারি’।

Tollywood Actor Bonny Sengupta summoned by ED at the time of his new movie released, his co-actor Ayoshi Talukdar speaks out

এই ছবিতে অভিনেত্রী আয়ুষী তালুকদারের সঙ্গে জুটি বেঁধেছেন বনি। বিশেষ দিনে নায়ককে পাশে না পেয়ে তাই খুবই মনখারাপ নায়িকার। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৮:২৭
Share: Save:

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে যোগাযোগ ছিল টলিউড অভিনেতা বনি সেনগুপ্তর। তাঁর থেকে উপহার পেয়েছিলেন দামি গাড়িও। বৃহস্পতিবার ১০ ঘণ্টা ধরে অভিনেতাকে জেরা করল ইডি। এক দিকে যখন প্রশ্নের পর প্রশ্ন ধেয়ে আসছে অভিনেতার দিকে, সিজিও কমপ্লেক্সে বসে ইডির জেরার মুখে বসে অভিনেতা, তখন অন্য দিকে, শহরের এক প্রেক্ষাগৃহে চলছে নায়কের নতুন ছবির প্রিমিয়ার। ১০ মার্চ শুক্রবার মুক্তি পেল বনি অভিনীত ছবি ‘আর্চির গ্যালারি’। বৃহস্পতিবার ছবির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরিচালক এবং ছবির বাকি অভিনেতারা। কিন্তু উপস্থিত থাকতে পারলেন না শুধু নায়ক।

এই ছবিতে অভিনেত্রী আয়ুষী তালুকদারের সঙ্গে জুটি বেঁধেছেন বনি। এই বিশেষ দিনে নায়ককে পাশে না পেয়ে তাই খুবই মনখারাপ নায়িকার। সেই কথাই আনন্দবাজার অনলাইনকে জানালেন আয়ুষী। তিনি বলেন, “ছবি মুক্তি পাচ্ছে, পাশে বনি নেই। আমরা সবাই খুব মিস করছিলাম ওকে। যা হচ্ছে বনির সঙ্গে, তা সত্যিই দুর্ভাগ্যজনক। তবে আমরা আশা করি, কারও ব্যক্তিগত জীবনে কী ঘটছে, তার উপর বিচার করে দর্শক ছবি দেখবেন না। একটা মিষ্টি প্রেমের গল্প আমরা তৈরি করেছি। আশা করব দর্শকের ভাল লাগবে।”

এই প্রথম নয়, বনি-আয়ুষীর জুটি আগেও দেখেছেন দর্শক। রাজা চন্দ পরিচালিত ‘আম্রপালি’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। যদিও তা মুক্তি পেয়েছিল ‘ওটিটি’ প্ল্যাটফর্মে। প্রথম বার বড় পর্দায় মুক্তি পেল এই জুটির ছবি। তার মধ্যেই এমন ঘটনা ঘটায় দুঃখিত নায়িকা। এর মধ্যে যদিও বনির সঙ্গে যোগাযোগ করেননি আয়ুষী। এই সময় নায়ককে তিনি বিরক্ত করতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE