Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dev-Rahool

দেবের পরের ছবির পরিচালক রাহুল! রোম্যান্টিক কমেডির নায়িকা কে?

‘কিশমিশ’-এর পর পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে নিয়ে আগামী ছবির পরিকল্পনা করে ফেলেছেন দেব। টলিপাড়ায় গুঞ্জন এমনটাই।

দেবের আগামী ছবির পরিচালক আবারও রাহুল?

দেবের আগামী ছবির পরিচালক আবারও রাহুল? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৪:২৯
Share: Save:

তাঁর দ্বিতীয় ছবি ‘দিলখুশ’ এখনও মুক্তি পায়নি। এর মধ্যেই নাকি তৃতীয় ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়। অন্তত টালিগঞ্জে ফিসফাস এমনটাই। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের মাধ্যমে বড় পর্দায় পরিচালক হিসাবে আত্মপ্রকাশ রাহুলের। তাঁর প্রথম ছবিতে নায়ক ছিলেন দেব এবং নায়িকা রুক্মিণী মৈত্র। তৃতীয় ছবিতে নাকি আবারও সেই একই জুটি।

ঘনিষ্ঠ সূত্র বলছে, আবারও রোম্যান্টিক কমেডি ছবি তৈরি করতে চলেছেন রাহুল। তাঁর প্রতিটি ছবির নামই হয় একটু অন্য ধরনের। এ ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না। শোনা যাচ্ছে এই নতুন রোম্যান্টিক কমেডির নাম নাকি ‘চিরকুট।’ মুখ্য চরিত্রে দেব এবং রুক্মিণী। আরও তিন নায়িকার অভিনয় করার কথা নাকি এই ছবিতে। তা যদিও এখনও জানা যায়নি। সবটাই নাকি এখনও প্রাথমিক স্তরে।

প্রসঙ্গত, এই মুহূর্তে রাহুল খুবই ব্যস্ত। ২০ জানুয়ারি মুক্তি পাবে ‘দিলখুশ’। যে ছবিতে প্রথম বার জুটিতে দেখা যাবে সোহম মজুমদার এবং মধুমিতা সরকারকে। ছবির প্রচার চলছে প্রতি দিন। তাই এই মুহূর্তে নতুন ছবি নিয়ে কিছু ভাবনাচিন্তা শুরু করেননি তিনি। আশা করা যায়, ‘দিলখুশ’ মুক্তির পরেই আগামী ছবির ঘোষণা করবেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE