Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: বিয়ে করছেন উরফি জাভেদ? ইনস্টাগ্রামের ছবিতে ইঙ্গিত

ভিডিয়োয় দেখা যাচ্ছে, খোলামেলা পোশাক পরে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গান গাইছেন উরফি। ঠোঁটকাটা বলে পরিচিত অভিনেত্রীর এখনই বিয়ের জন্য তাড়াহুড়ো?

উরফি জাভেদ

উরফি জাভেদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৮:৪১
Share: Save:

‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে পরিচয় পেয়েছিলেন বটে। কিন্তু জনপ্রিয়তা আসে পোশাক পরার কায়দার জন্য। সেই উরফি জাভেদ কি বিয়ে করছেন? পেশায় মডেল-অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ (বিয়ের আগে বর-কনের ছবি তোলা)-এর কিছু ছবি পোস্ট করতেই প্রশ্ন অনুরাগীদের।

উরফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ লিখে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। লাল রঙের লম্বা পোশাকে দেখে উরফির বিয়ে বলে সন্দেহ হয়েছিল অনেকের।

যদিও পরে উরফিরই একটি পোস্ট থেকে জানা যায়, তাঁর বিয়ের ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ না। পঞ্জাবি গায়ক কুনওয়ারের একটি গানের ভিডিয়োয় কাজ করছেন তিনি। তার একটি ভিডিয়ো পোস্ট করে জানালেন, মাইনাস ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় শ্যুট করতে হয়েছে তাঁকে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, খোলামেলা পোশাক পরে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গান গাইছেন উরফি। ঠোঁটকাটা বলে পরিচিত অভিনেত্রী এখনই বিয়ের জন্য তাড়াহুড়ো করছেন না বলেই জানা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood Pre Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE