Advertisement
০২ মে ২০২৪
Zee Bangla New Serial

আসছে ‘রাঙা বউ’, তাই কি ডিসেম্বরেই বন্ধ হতে পারে জি বাংলার এই ধারাবাহিক?

একের পর এক নতুন ধারাবাহিকের ঘোষণা। দু’দিন হল প্রকাশ্যে এসেছে নতুন মেগা ‘রাঙা বউ’-এ প্রচার ঝলক। বন্ধ হওয়ার গুঞ্জন আরও এক মেগার।

কোন ধারাবাহিকের পরিবর্তে আসছে ‘রাঙা বউ’?

কোন ধারাবাহিকের পরিবর্তে আসছে ‘রাঙা বউ’? ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

আরও এক ধারাবাহিক বন্ধ হওয়ার জল্পনা স্টুডিয়োপাড়ায়। দু’দিন হল প্রকাশ্যে এসেছে শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরীর নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর প্রথম ঝলক। আর তা প্রকাশ্যে আসার পর থেকেই শুরু জল্পনা। নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর নেপথ্যে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সংস্থা ‘ক্রেজি আইডিয়াজ মিডিয়া’। এই মুহূর্তে এই সংস্থার আরও একটি ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। তা হল ‘এই পথ যদি না শেষ হয়।’ আর সেখানেই দুয়ে দুয়ে চার করছেন দর্শক। কী ভাবে?

দর্শকের অনুমান ডিসেম্বরের মধ্যেই শেষ হবে ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়।’ শোনা যাচ্ছে আর কয়েক দিনের মধ্যেই শেষ হবে শুটিং। তবে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ কিংবা ধারাবাহিকের টিমের তরফে কিছুই জানা যায়নি। গত কয়েক মাসে পর পর শেষ হয়েছে বেশ কিছু ধারাবাহিক। সদ্য শেষ হল ‘পিলু’। তার পরেই শেষ হওয়ার কথা ‘লালকুঠি’।

দুই ধারাবাহিকের পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক। ‘নিম ফুলের মধু’, ‘সোহাগ জল’— আসছে নতুন দুই জুটি। রুবেল দাস এবং পল্লবী শর্মার জুটি অন্য দিকে হানি বাফনা এবং শ্বেতা ভট্টাচার্যের জুটি। ইতিমধ্যেই সম্প্রচার শুরু হয়ে গিয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের। এখন স্টুডিয়োপাড়ায় অনুমান ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের পরিবর্তে দর্শক দেখবেন শ্রুতি-গৌরবের জুটিকে। অন্য দিকে আসছে স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহার নতুন ধারাবাহিক। এই নতুন জুটি এখন কার জায়গা নেয়, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zee Bangla New Serial Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE