Advertisement
২১ জুন ২০২৪
Suhana-Agastya

জল্পনা সত্যি, প্রেম করছেন সুহানা-অগস্ত্য! প্রকাশ্যে শাহরুখ-কন্যাকে চুমু অমিতাভের নাতির

অনেক দিন ধরেই আছে গুঞ্জন। এ বার নাকি সম্পর্কে জড়িয়েছেন সুহানা খান এবং অগস্ত্য নন্দ। তানিয়া শ্রফের জন্মদিনে সেই জল্পনাই কি সত্যি হল?

It is confirmed that Bollywood Actor Shah Rukh Khan’s daughter Suhana Khan and Amitabh Bachchan’s grandson Agastya Nanda dating

সুহানা আর অগস্ত্যর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:৩৯
Share: Save:

২৮ মার্চ ছিল অভিনেতা সুনীল শেট্টির ছেলে অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিন। তানিয়ার জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয়েছিল এক বিশাল অনুষ্ঠান। তারকাখচিত জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের নতুন প্রজন্মের সব তারকা। অনন্যা পাণ্ডে থেকে অগস্ত্য নন্দ, সুহানা খান— হাজির হয়েছিলেন সবাই। তানিয়ার জন্মদিনে ফ্রেমবন্দি হল এক অন্য দৃশ্য।

সুহানা আর অগস্ত্যর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। বিশেষত ক্রিসমাসের সময় কপূর পরিবারের মধ্যাহ্নভোজে যখন অগস্ত্যর সঙ্গে সুহানাকে দেখেছিল সবাই। যা দেখে সব জল্পনার শুরু। অনেকে ধরেই নিয়েছিলেন সত্যিই ‘ডেট’ করছেন তাঁরা। এ বার সেই জল্পনাই যেন আরও জোরদার হল।

তানিয়ার জন্মদিনের পার্টি থেকে বার হওয়ার সময় গাড়ি অবধি সুহানাকে ছাড়তে গেলেন অগস্ত্য। সুহানার উদ্দেশে ছুড়ে দিলেন আদুরে চুমু। সেই মুহূর্তে লেন্সবন্দি হওয়ার পরেই আরও বেশি করে আলোচনা শুরু হয়েছে।

প্রসঙ্গত, জ়োয়া আখতারের ওয়েব সিরিজ়ের মাধ্যমেই সিনেমার জগতে অভিষেক হতে চলেছে সুহানা এবং অগস্ত্যর। সেই সেট থেকেই কি তবে শুরু হল কোনও নতুন সম্পর্কের? এই বিষয়ে অবশ্য তাঁরা কোনও মন্তব্য করেননি। সুহানা আর অগস্ত্যর বন্ধুত্ব এখন কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Agastya Nanda Bollywood Star Kids
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE