Advertisement
২০ জুলাই ২০২৪
Kareena Kapoor Khan

শেষে চটি শুঁকে খাচ্ছেন কেন করিনা কপূর? অভিনেত্রীর কাণ্ড দেখে হতভম্ব সকলেই

কমলা রঙের কাঁধখোলা পোশাকে উজ্জ্বল উপস্থিতি করিনার। জুতো আর জুতোর নকল করা কেক একসঙ্গে পেয়ে তিনিও হাসিতে-বিস্ময়ে বিভোর। যুদ্ধ করতে হল তাঁকে আসল কেক আবিষ্কার করতে।

Kareena Kapoor gets confused by hyper-realistic cake

এক জুতো বিপণন সংস্থার প্রচার অনুষ্ঠানে এসে সম্প্রতি এমন ধাঁধায় পড়তে দেখা গেল করিনাকে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:১৬
Share: Save:

কেক না জুতো, কী কাটলেন করিনা কপূর! বুঝতেই পারছিলেন না অভিনেত্রী। পাশাপাশি রাখা দু’পাটি জুতো, হাতে কেক কাটার ছুরি নিয়ে তার উপর বোলাচ্ছেন করিনা। একটি সত্যিই জুতো, আর একটি কেক, সেটি কাটা গেল শেষমেশ। এক জুতো বিপণন সংস্থার প্রচার অনুষ্ঠানে এসে সম্প্রতি এমন ধাঁধায় পড়তে দেখা গেল করিনাকে। হুবহু একপাটি জুতোর মতো দেখতে সেই কেক দেখে আলোড়ন নেটদুনিয়ায়।

ভিডিয়োটি ঘুরছে সমাজমাধ্যমে। কমলা রঙের কাঁধখোলা পোশাকে উজ্জ্বল উপস্থিতি করিনার। জুতো আর জুতোর নকল কেক একসঙ্গে পেয়ে তিনিও হাসিতে-বিস্ময়ে বিভোর। যুদ্ধ করতে হল তাঁকে আসল কেক আবিষ্কার করতে। এমনকি, কেক কাটার পরও তাঁর সন্দেহ দূর হয়নি, ভাবছিলেন জুতোই কেটেছেন। তাই নাকের কাছে কেকের কাটা টুকরো নিয়ে গন্ধ শুঁকতেও দেখা যায় অভিনেত্রীকে।

আলোকচিত্রীরা তাঁকে ঘিরে দাঁড়িয়েছিলেন, মজাদার মুহূর্ত ফ্রেমবন্দি করার লোভে। কেক হাতে তাঁদের উদ্দেশে অভিনেত্রী বললেন, “আমার ভয় করছে, এই কেক খেতে পারব না”, তার পর হাসতে লাগলেন। উপস্থিত সকলেই সেই হাসিতে যোগ দিলেন। তবে ভিডিয়োটি দেখে ঘৃণা বোধ করলেন কয়েক জন নেটিজেন। এক জনের বক্তব্য, “জুতোর পাশে কেক কে রাখে! আদৌ স্বাস্থ্যকর?” আবার কেউ বললেন, “এঁদের মাথা খারাপ হয়ে গিয়েছে। জুতোর মতো কেক কেউ বানায়?” করিনা অবশ্য এ সবের তোয়াক্কা করেননি। জুতোর কেক তাঁকে বিস্মিত করেছে বলেই মনে হয়েছে।

আফ্রিকায় সপরিবার সপ্তাহখানেক ছুটি কাটিয়ে সদ্য করিনা ফিরছেন মুম্বইয়ে। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘দ্য ক্রু’-এ। এ ছবিতে রিয়া কপূর, দিলজিৎ দোসাঞ্জ থেকে শুরু করে রয়েছেন তব্বুর মতো তারকারাও। তা ছাড়াও সুজয় ঘোষের পরবর্তী থ্রিলার ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর কাজ শেষ করেছেন করিনা। হনসল মেহতার একটি ছবির কাজেও ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Cake Shoe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE