Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Chanchal Chowdhury

দুই বাংলার এই জনপ্রিয় অভিনেতার জন্য ‘হাওয়া’ বদলেছে সিনেমার, কে এই জনপ্রিয় শিল্পী?

এ পার বাংলা এবং ও পার বাংলায় তাঁর সমান জনপ্রিয়তা। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। ফিরে গেলেন নিজের পুরনো দিনগুলোয়। ভাগ করে নিলেন তেমনই এক ছবি।

Chanchal chowdhury young days photo.

দুই বাংলার এই জনপ্রিয় অভিনেতাকে চিনতে পারছেন? —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৫:৩৪
Share: Save:

চারিদিক সবুজে ঘেরা। সামনে লেক। সাজানো পার্কের মাঝে বসে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা। তাঁকে এক ঝলক দেখলে চেনা দায়। এই মুহূর্তে তাঁকে নিয়ে চর্চা সর্বত্র। কখনও কলকাতা, তো কখনও ঢাকা— তাঁর অবাধ বিচরণ। তাঁর অভিনীত ছবি দর্শক মহলে পেয়েছে বিপুল জনপ্রিয়তা। এক কথায় সিনেমার ‘হাওয়া’ বদলে গিয়েছিল। চিনতে পারছেন অভিনেতাকে?

অনেকে ছবি দেখে এক ঝলকে মনে করেছিলেন ইনি তো জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অনেকে আবার বিভ্রান্তির শিকার। ইনি কি সত্যিই তাঁদের পছন্দের অভিনেতা? হ্যাঁ, ইনিই সবার প্রিয় চঞ্চল। নিজের পুরনো দিনের ছবি সমাজমাধ্যমে পোস্ট করলেন অভিনেতা। চঞ্চল লেখেন, “আগের ছবি, আগের মন, নিজেই নিজের আপনজন...।” সময়ের সঙ্গে সঙ্গে সকলের মধ্যেই পরিবর্তন আসে। সেই পরিবর্তনের কথাই হয়তো ব্যক্ত করতে চেয়েছেন অভিনেতা। মাঝেমাঝেই নিজের জীবনের টুকরো মুহূর্ত সমাজমাধ্যমের পাতায় তুলে ধরেন ‘কারাগার’ ওয়েব সিরিজ়ের এই অভিনেতা।

কিছু দিন আগে সবাইকে ইদের শুভেচ্ছাও জানিয়েছিলেন অন্য ভাবে। চঞ্চল লেখেন, “যে কোনও ব্যাপারে কেউ কোনও প্রশংসা করলে তাঁকে অন্তত ধন্যবাদটা দিতে হয়। এটা ভদ্রতা। অনেকে প্রশংসা পাওয়াটাকে তাঁদের পৈতৃক সম্পত্তি বলে মনে করেন। এই শিক্ষাটা অনেক বিখ্যাত ব্যক্তিদেরও নেই। বুঝলে বুঝপাতা, না বুঝলে তেজপাতা। সবাইকে ইদ মুবারক। আসুন সবাই মানবিক ও ভদ্র হই।” আপাতত পরিচালক মৃণাল সেনের জীবনীচিত্রে প্রয়াত পরিচালকের চরিত্রে চঞ্চলকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chanchal Chowdhury Bangladeshi Actor Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE