Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Toofan film update

‘তুফান’-এ জুটি বেঁধেছেন শাকিব-মিমি, ছবিতে থাকছেন আরও এক নায়িকা, কে তিনি?

দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে নতুন ছবি ‘তুফান’। ছবিতে শাকিব খান ও মিমি চক্রবর্তীর সঙ্গে যোগ দিয়েছেন আরও এক অভিনেত্রী।

It’s confirmed that Bangladeshi actress Nabila has joined the cast of Toofan starring Shakib Khan and Mimi Chakraborty

(বাঁ দিকে) শাকিব খান। মিমি চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৭:৫১
Share: Save:

বাংলাদেশের সুপারস্টার শাকিব খান ও মিমি চক্রবর্তী যে একসঙ্গে ছবি করবেন, সে খবর ইতিমধ্যেই জানা গিয়েছে। গত বছর ঢাকায় ‘তুফান’ নামের এই ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছে। কিন্তু ছবিতে শাকিব খান ছাড়া আর কারও নাম ঘোষণা করা হয়নি। তার পর টলিপাড়ায় খবর ছড়ায়, ছবিতে শাকিবের নায়িকা হিসাবে থাকছেন মিমি। এ বার ছবির আর এক নায়িকার নামও এল প্রকাশ্যে।

It’s confirmed that Bangladeshi actress Nabila has joined the cast of Toofan starring Shakib Khan and Mimi Chakraborty

বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ছবি: সংগৃহীত।

রায়হান রাফি পরিচালিত এই ছবিতে আর এক নায়িকা হিসেবে যোগ দিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবিতে এ পার বাংলা থেকে প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ। অন্য দিকে ও পার বাংলা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ ও ‘আলফা আই’। ঢালিউডে ছবির সংখ্যা কম হলেও নাবিলা চর্চিত নাম। ২০১৬ সালে মুক্তি পায় চঞ্চল চৌধুরী অভিনীত ছবি ‘আয়নাবাজি’। এই ছবিতে নাবিলার অভিনয় দর্শকের নজর কাড়ে। কয়েক বছর আগে ‘আগস্ট ১৯৭৫’ নামে রাজনৈতিক থ্রিলারেও দেখা গিয়েছিল নাবিলাকে। অভিনেত্রী বলেন, ‘‘দীর্ঘ বিরতির পর বড় পর্দায় প্রত্যাবর্তন করছি বলে খুব ভাল লাগছে। আপাতত ছবির কাজে মন দিচ্ছি এবং দর্শকদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় রয়েছি।’’

এর আগে একাধিক বার বাংলাদেশি প্রজেক্টে কাজের কথা হলেও এই ছবির মাধ্যমেই ঢালিউডে পা রাখছেন মিমি। গত বছর রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিটি দুই বাংলায় সমালোচকদের পছন্দ হয়। তাঁর পরিচালনায় এই অ্যাকশন থ্রিলারে শাকিব, মিমি ও নাবিলা ত্রয়ী দর্শককে চমকে দেবেই বলে দাবি করেছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, সম্প্রতি হায়দরাবাদে ছবির শুটিং শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE