Advertisement
০১ মে ২০২৪
Jaan Kumar Shanu

বাংলা অ্যালবামে প্রথম বার কুমার শানুর পুত্র জান, ছেলের গান প্রসঙ্গে কী বললেন তিনি?

গায়ক কুমার শানুর পুত্র হিসাবে ইন্ডাস্ট্রিতে পরিচিত জান কুমার শানু। এ বার বাংলা অ্যালবামে প্রথম বার শোনা যাবে তাঁর গান।

Jaan Kumar Shanu son of singer Kumar Shanu launched his first Bengali music album

নতুন গানের অ্যালবাম লঞ্চ অনুষ্ঠানে (বাঁ দিক থেকে) সোম, জান কুমার শানু এবং শিলাদিত্য। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৬
Share: Save:

তাঁর বাবা সঙ্গীতজগতের বিখ্যাত মুখ। বাবার পথেই হাঁটছেন ছেলে। তিনি জান কুমার শানু। গায়ক কুমার শানুর ছেলে। তাঁর কণ্ঠে বাংলা গান এখনও পর্যন্ত শোনেননি শ্রোতারা। বেশ কিছু হিন্দি গান গেয়েছেন তিনি। এই প্রথম তাঁর কণ্ঠে বাংলা গান শুনবেন দর্শক। সে সঙ্গে গানের ভিডিয়োতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। আর জানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সৃজলা গুহকে। নতুন গানের অ্যালবামটির নাম ‘মন’। নেপথ্যে রয়েছে ‘সুরিন্দর ফিল্মস্‌’। গানটি তৈরির দায়িত্বে রয়েছেন শিলাদিত্য এবং সোম। প্রেমের গানে ‘রোম্যান্টিক’ অবতারে দেখা যাবে জানকে। হয়ে গেল অ্যালবামটি লঞ্চের অনুষ্ঠান।

বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। ছোট থেকে বাড়িতে গানের চর্চা। ফলে নিজের গায়কি নিয়ে আত্মবিশ্বাসী জান। তবে ক্যামেরার সামনে অভিনয় করতে বেশ চিন্তাতেই ছিলেন তিনি। আনন্দবাজার অনলাইনকে জান বলেন, “সৃজলা কলকাতার অভিনেত্রী। প্রথমে তো একটু ভাবছিলাম। কিন্তু সৃজলার সঙ্গে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছিল। আমায় অনেক সাহায্য করেছে কাজটা করতে। খুব মজা করে কাজ করেছি। দর্শকের ভাল লাগবে আশা করছি।” অনুষ্ঠানে তাঁর বাবার প্রসঙ্গ তো বার বারই উঠে আসছিল। তিনি বললেন, “বাবা এখনও দেখেননি। আশা করছি, গানটি বার হয়ে যাওয়ার পর নিশ্চয়ই রিপোর্ট কার্ড পাব। বেশ ভয়েই আছি। দেখি, বাবা কী প্রতিক্রিয়া দেয়?”

অন্য দিকে শিলাদিত্য এবং সোম জানালেন, তাঁদের একমাত্র লক্ষ্য হল বাংলা গানকে দর্শকের কাছে তুলে ধরা। সেই চেষ্টাই আবার করেছেন তাঁরা। জানকে নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু শুট করে রেখেছেন তাঁরা। তবে সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Music Launch Music Album
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE