Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

অভিষেকের সঙ্গে অশান্তি, মেয়েকে নিয়ে ছেড়েছেন শ্বশুরবাড়ি, এখন প্রাক্তনই ‘বন্ধু’ ঐশ্বর্যার

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় গুঞ্জন, চিড় ধরেছে ‘জলসা’য়। বচ্চন পরিবারের একাধিক সদস্যের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না অমিতাভ বচ্চনের পুত্রবধূ ঐশ্বর্যা রাই বচ্চনের।

Aishwarya Rai claims in an interview that her ‘wonderful friend’ Vivek Oberoi has been there for her in every sense

(বাঁ দিকে) অভিষেক বচ্চন, মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:৫১
Share: Save:

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বর্যার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তাঁর হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যা, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এমনকি খবর পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছনোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বর্যা। এক দিকে স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার, অন্য দিকে নিজের এক প্রাক্তনকেই ‘প্রকৃত বন্ধু’ তকমা দিলেন তিনি! কে তিনি?

 Aishwarya Rai claims in an interview that her ‘wonderful friend’ Vivek Oberoi has been there for her in every sense

‘কিঁউ! হো গয়া না’ ছবির একটি দৃশ্যে বিবেক ওবেরয় এবং ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে নিজের এক প্রাক্তন প্রেমিককে নিয়ে খোলামেলা আলোচনা করতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। নায়িকার সেই প্রাক্তন, বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে কর্ণ বিবেককে নিয়ে ঐশ্বর্যাকে প্রশ্ন করলে নায়িকা উত্তর দেন, ‘‘বিবেক ভীষণ ভাল এক জন মানুষ। খুব ভাল অভিনেতা তো বটেই। আর ও সত্যিই আমার খুব ভাল বন্ধু। ও যে ভাবে আমার পাশে থেকেছে, আমি ওর কাছে কৃতজ্ঞ।’’

সলমন খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের সঙ্গে নাম জড়িয়েছিল ঐশ্বর্যার। ‘কিঁউ! হো গয়া না’ ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। তবে বিবেক এবং ঐশ্বর্যার সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০০৫ সালে বিবেকের সঙ্গে বিচ্ছেদের পর অভিষেকের প্রেমে পড়েন নায়িকা। তার পর ২০০৭ সালে জুনিয়র বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE