Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

বিমানবন্দরে বচসায় জড়ালেন সইফ আলি খান, কী কারণে মেজাজ গরম ছোটে নবাবের?

বিমানবন্দরে নিজের বাড়ির পরিচারকের সঙ্গে বচসায় জড়ালেন সইফ আলি খান। পরিস্থিতি সামাল দিতে এলেন করিনা কপূর খান!

Saif Ali khan Caught on camera Arguing with his staff at mumbai airport

সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৫:৪৯
Share: Save:

মায়ানগরীতে দৌরাত্ম্য বাড়ছে ফটোশিকারিদের। তাঁদের উপদ্রবে তারকাদের নাভিশ্বাস ওঠার পরিস্থিতি। একটা মুহূর্ত যেন রেহাই নেই। জিম, রেস্তরাঁ কিংবা বিমানবন্দর সর্বত্রই ছবিশিকারিদের ক্যামেরার সামনে। অনেক সময় তারকাদের ব্যক্তিগত পরিসরেও কখনও কখনও ঢুকে পড়েন তাঁরা। সব সময় যে তারকারা পোজ় দেওয়ার মতো মুডে থাকেন তেমনও নয়। এ বার বিমানবন্দরে সইফ আলি খানের এমন একটি মুহূর্ত ধরা পড়ল ছবিশিকারিদের ক্যামেরায়। যেখানেই নিজের বাড়ির পরিচারকের সঙ্গে বচসায় জড়িয়েছেন নায়ক। পরিস্থিতি সামাল দিতে এলেন করিনা কপূর খান!

শীতের ছুটি পড়ে গিয়েছে। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে স্ত্রীর ছুটি কাটাতে যাচ্ছেন সইফ। বিমানবন্দরে ঢোকার সময় হাসিমুখেই ছবি তোলেন। কিন্তু ভিতরে ঢোকামাত্রই মাথা গরম অভিনেতার। এমনিতেই বড় বড় তারকা যেখানেই যান না কেন, সঙ্গে যান তাঁদের সহকারীরা। এ বার বড়দিনের ছুটি কাটতে মুম্বই ছেড়ে রাজস্থান গিয়েছেন পাটৌডী পরিবার। কিন্তু ছুটির মেজাজে আচমকাই যেন তাল কাটল। হঠাৎ সহকারীর সঙ্গে বচসায় জড়ান সইফ। কিন্তু হঠাৎ কেন এতটা রেগে গেলেন নায়ক, তা স্পষ্ট নয়। ওই ব্যক্তির কাঁধে হাত রেখে বকাবকি শুরু করেন অভিনেতা। স্বামীর মেজাজ গরম দেখে মাঝখানে ঢুকে পরিস্থিতি সামাল দেন স্ত্রী করিনা। তবে এই প্রথম নয়, আগেও এক বার নিজের গাড়ি চালকের সঙ্গে রূঢ় ব্যবহার করেন সইফ। শুধু রাগারাগি নন, তাঁকে থাপ্পড়ও মেরেছিলেন অভিনেতা। অভিনেতার এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তাঁকে বদমেজাজি আখ্যা দিয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE