• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মিনি ট্রেলারে নজরকাড়া ‘হ্যারি’ ও ‘সেজল’

Shah-Rukh-Khan-Anushka-Sharma
জব হ্যারি মিট সেজল-এর দৃশ্য। ছবি: ইউটিউবের সৌজন্যে

Advertisement

মূল ট্রেলারের আগে বেশ কয়েকটি মিনি ট্রেলর। দর্শকদের সঙ্গে পঞ্জাবি ‘হ্যারি’ ও গুজরাতি ‘সেজল’কে পরিচয় করাতে এ ভাবেই প্রোমোশনের কাজ চালাচ্ছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট। শাহরুখ-অনুষ্কার আপকামিং মুভি ‘জব হ্যারি মিট সেজল’-এর টুকরো টুকরো কাহিনি ইতিমধ্যেই বেশ চর্চিত। প্রকাশিত তিনটি মিনি ট্রেলারে ‘হ্যারি’ ও ‘সেজল’-এর কথপোকথনও বেশ আকর্ষণীয়।

প্রথম ট্রেলার ‘ক্যারেকটর খারাব’। যেখানে ট্যুরিস্ট গাইড শাহরুখ পর্যটক অনুষ্কা অর্থাৎ ‘সেজল’-কে তাঁর ভাবনার কথা বলছেন। আর সেখানেই রহস্য তৈরি করেছে চরিত্রটি। রোম্যান্সিং কিঙ্গ শাহরুখ কি এ বার তবে চরিত্রহীনের ভূমিকায়?  মহিলা সংক্রান্ত বিষয়ে ‘হ্যারি’ যে খুব ‘চিপ’ সে কথাই কিন্তু শোনা যাচ্ছে শাহরুখের মুখে। বলছেন, ‘আমি ভীষণ চরিত্রহীন!’

 

দ্বিতীয় মিনি ট্রেলারে আবার ‘হরিন্দর সিং নেহরা’-কে পাল্টা দিয়েছেন ‘সেজল’। মিষ্টি গুজরাতি টোনে ‘সেজল’-এর মুখে ‘হ্যারি’-কে খেসারতনামার হুমকি বেশ মজার।

আরও পড়ুন, রণবীরকে কেন পাঁচ হাজার টাকা দিলেন শাহরুখ?

তৃতীয় মিনি ট্রেলারে আবার অন্য গল্প। দু’জনের মুখেই একটি হারিয়ে যাওয়া এনগেজমেন্ট রিং খোঁজার কথা। এই ট্রেলারে নজর কেড়েছে দুই অভিনেতার লুকও।

‘রব নে বনা দি জোড়ি’ ও ‘জব তক হ্যায় জান’-এর পর তৃতীয় বার একসঙ্গে ছবি করছেন শাহরুখ-অনুষ্কা। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রিও প্রথম থেকেই দর্শকদের মনে দাগ কেটেছে। গৌরী খান প্রযোজিত এই ছবিটির শুটিং হয়েছে প্রাগ, বুদাপেস্ট, আমস্টারডাম এবং লিসবনের মতো জায়গায়। ছবির নাম নিয়ে বেশ কয়েক বার মত বদলের পর অবশেষে রণবীর কপূর নামকরণ করেন ‘জব হ্যারি মিট সেজল’। আর তার জন্য নাকি শাহরুখের কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা আদায় করেছেন রণবীর। ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৪ অগস্ট। ছবির আগামী মিনি ট্রেলারগুলিতে ‘হ্যারি’ ও ‘সেজল’ আর কী কী গল্প শোনায়, আরও কত চমক দেখায়, এখন সে দিকেই নজর রেখেছেন ফ্যানেরা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন