• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গার্লফ্রেন্ডের সঙ্গে রাস্তাতেই দিন কাটছে জ্যাকি চ্যানের মেয়ের!

Jackie Chan's Daughter and her Girlfriend
নিজের দাবিকে তুলে ধরে ইউটিউবে একটি ভিডিয়োও পোস্ট করেছেন জ্যাকি চ্যানের মেয়ে।

বাবা হলিউডের নামজাদা অ্যাকশন স্টার। বেশির ভাগ সময়েই তাই থাকেন লাইমলাইটে। তবে সম্প্রতি সেই স্পটলাইটে ধরা পড়েছে অন্য দাগ। নামজাদা ওই অ্যাকশন স্টারের মেয়ের দাবি, নিজের গার্লফ্রেন্ডকে নিয়ে ঠাঁইহারা তিনি। মাথার উপরে ছাদ নেই। থাকতে হচ্ছে ব্রিজের নীচে। গোটা ঘটনার দায় তিনি চাপিয়েছেন খ্যাতনামা বাবার কাঁধেই। সঙ্গে মাকেও দায়ী করেছেন তিনি। নিজের দাবিকে তুলে ধরে ইউটিউবে একটি ভিডিয়োও পোস্ট করেছেন। তাতে মেয়ের আরও দাবি, সমকাম-ভীতি রয়েছে তাঁর মা-বাবার। আর তাই জন্যই মেয়ের খোঁজ-খবর রাখেন না তাঁরা।

হলিউডের ওই নামজাদা স্টারকে আমরা অনেকেই চিনি। জ্যাকি চ্যান। তাঁর মেয়ে এটা এং-য়ের দাবি, গার্লফ্রেন্ডের সঙ্গে হংকংয়ের রাস্তায় দিন কাটছে তাঁর। গার্লফ্রেন্ড অ্যান্ডি অটামকে পাশে নিয়ে তাঁর অভিযোগ, “এক মাস ধরে আমরা ঘরছাড়া। সবই আমাদের হোমোফোবিক মা-বাবার জন্য।” বছর আঠারোর এটার আরও দাবি, “আমরা পুলিশে গিয়েছি, হাসপাতালে গিয়েছি, ফুড ব্যাঙ্কেও গিয়েছি। এমনকী এলজিবিটিকিউ কমিউনিটির শেলটার হোমেও গিয়েছি। কিন্তু, কারও কোনও হেলদোল নেই।” নিজের অসহায় অবস্থার কথা জানিয়ে তাঁরা বলেন, “জানি না, আমরা কী করব। সকলকে শুধু এটাই জানাতে চাই, কী চলছে। কী অদ্ভুত , কেউ সাহায্যের জন্য এগিয়ে আসছে। কী করব বুঝতে পারছি না।”

এটার মা প্রাক্তন বিউটি কুইন এলেন এং। বর্তমান স্ত্রী জোয়ান লিনের সঙ্গে থাকাকালীনই এলেনের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল জ্যাকি চ্যানের। সেই সম্পর্কেরই ফসল এটা।

আরও পড়ুন: ভাল বউ! নিজেকেই সার্টিফিকেট শুভশ্রীর

আরও পড়ুন: জন্মদিনে বিরাট ছাড়াও অন্য ভালবাসার কথা প্রকাশ করলেন অনুষ্কা!

মেয়ের দাবি নিয়ে এখনও নিশ্চুপ জ্যাকি চ্যান। ​ছবি: রয়টার্স।

তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি জ্যাকি। যদিও মুখ খুলেছেন এটার মা এলেন। মেয়ের প্রবল নিন্দা করে তাঁর মন্তব্য, “টাকাপয়সা না থাকলে তাঁরা কাজকর্ম খুঁজুক না! ফিল্ম ক্লিপ বানিয়ে লোকজনদের এটা জানানো উচিত নয় যে, তাঁরা সর্বস্বান্ত। সারা দুনিয়ার লোকজনই তো খেটে খাচ্ছে। টাকাপয়সার জন্য তাঁরা অন্যের খ্যাতির উপরে ভরসা করে না।” তবে যে বাবাকে নিয়ে এত ক্ষোভ এটার, এক সময় সেই জ্যাকি চ্যানকেই নিজের বাবা হিসেবে মানতে চাননি তিনি। বলেছিলেন, “আমার জীবনে বাবার কোনও জায়গা নেই। ওঁকে কখনই বাবা হিসেবে মনে করি না।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন