Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jackie Shroff

এমনিতে ঠাট্টা-ইয়ার্কি করে থাকেন, এ বার কী কারণে অনুরাগীর গায়ে হাত তুললেন জ্যাকি?

এমনিতে খোশমেজাজেই থাকেন তিনি। বলিপাড়ার প্রিয় ‘জগ্গু দাদা’। কিন্তু হঠাৎ অনুরাগীর গায়ে হাত তুললেন কেন?

jackie shroff hitted a fan who approached him for selfie

জ্যাকি শ্রফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৭:৫৪
Share: Save:

নব্বইয়ের দশকে অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন জ্যাকি শ্রফ। ‘হিরো’,‘দুশমনি’, ‘আল্লা রাখা’, ‘পরিন্দা’ ‘শপথ’, ‘কুদরত কা কানুন’— একের পর এক ছবিতে নিজের জাত চিনিয়েছিলেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা। ইদানীং অবশ্য কাজ কমিয়ে দিয়েছেন বলিপাড়ার ‘জগ্গু দাদা’। এই নামেই বেশি পরিচিত জ্যাকি। এই মুহূর্তে তাঁর ছেলে টাইগার শ্রফ বলিউডের অন্যতম সফল নায়ক। তাঁর মেয়েরও নেটপ্রভাবী হিসেবে পরিচিতি রয়েছে। এমনিতে খোশমেজাজেই থাকেন তিনি। নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের উৎসাহিতও করেন। তবে এ বার এক অনুরাগীর গায়ে হাত তুললেন অভিনেতা!

সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানস্থল থেকে বেরোচ্ছিলেন জ্যাকি। সেই সময় আলোকচিত্রী-সহ অনুষ্ঠানকক্ষের নিরাপত্তারক্ষী এবং অনুরাগীরা ঘিরে ধরেন তাঁকে। অভিনেতার সঙ্গে ছবি তুলবেন, এটুকুই আবদার। এক অনুরাগী নিজস্বী তুলতে গিয়ে তাঁর কোমরে হাতে দিয়ে ফেলায় রেগে যান জ্যাকি। মাথায় চাটি মারেন অনুরাগীর। বলেন, ‘‘আমি কি মেয়ে যে, কোমরে হাত দিচ্ছ। ছবি তুলতে গেলে কাঁধে হাত দিতে হয়।’’ অভিনেতার এই ব্যবহার নিয়ে ব্যঙ্গবিদ্রুপে মেতেছে নেটপাড়ার একাংশ, কেউ কেউ সমালোচনাও করেছেন তাঁর। তবে জ্যাকি তাঁর কৃতকর্মের জন্য আদৌ অনুতপ্ত কি না, সেই তথ্য অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jackie Shroff Bollywood Actor Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE