Advertisement
০১ ডিসেম্বর ২০২২
tiger shroff

নাম নিয়ে কম রসিকতা শুনতে হয়নি টাইগারকে, অথচ জ্যাকি শ্রফের নাম বদলে দিল সেই নামই!

ছেলে টাইগারের প্রথম ছবি ‘হিরোপন্তি’ দেখতে গিয়েছিলেন জ্যাকি শ্রফ। কোনও প্রত্যাশা ছিল না, তবু খুবই ভাল লেগে গেল তাঁর।

টাইগারের অভিনয় করা ছবিগুলোর মধ্যে কোনটা সবচেয়ে বেশি প্রিয় জ্যাকির?

টাইগারের অভিনয় করা ছবিগুলোর মধ্যে কোনটা সবচেয়ে বেশি প্রিয় জ্যাকির?

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৮
Share: Save:

বলিউডে পা রেখেই ছেলে এত ভাল কাজ করবে ভাবেননি জ্যাকি শ্রফ। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবিতে কৃতি স্যাননের বিপরীতে রোম্যান্টিক নায়ক ছিলেন টাইগার শ্রফ। ছেলের অভিনীত প্রথম ছবি দেখতে গিয়েছিলেন জ্যাকি। কোনও প্রত্যাশা ছিল না তাঁর। তবে দেখতে গিয়ে ভাল লেগে যায়। জাতীয় পুরষ্কার পাওয়া, বহু প্রশংসিত তারকা প্রকাশ রাজ রয়েছেন যে ছবিতে, সেখানে কেমন দিব্যি মানিয়ে গিয়েছে টাইগার! ভেবেই মনটা খুশিতে ভরে যায় জ্যাকির।

Advertisement

জ্যাকি গর্ব করে জানান, টাইগার ইন্ডাস্ট্রিতে আসার পর তাঁরও একটা নতুন পরিচিতি তৈরি হয়েছে। লোকে যখন তাঁকে বলে, ‘টাইগারের বাবা’, ভাল লাগে জ্যাকির। ২০২০ সালে বাবা-ছেলে একই ছবিতে অভিনয়ও করেন। ‘বাঘি ৩’-এ টাইগারের বাবার চরিত্রেই ছোট্ট এক দৃশ্যে উপস্থিতি রেখেছিলেন জ্যাকি। অথচ এই নাম নিয়ে এক সময়ে বিপুল ভাবে ট্রোল হয়েছিলেন টাইগার শ্রফ। কেন হঠাৎ তাঁর এমন নামকরণ করা হল, তা নিয়ে নানা রকম ঠাট্টা-তামাসা চলত নেটমাধ্যমে।

টাইগারের অভিনয় করা ছবিগুলোর মধ্যে কোনটা সবচেয়ে বেশি প্রিয় জ্যাকির? জিজ্ঞেস করতে বললেন, “হিরোপন্তি। প্রথম বার দেখছিলাম আমার সন্তানের কাজ। কিন্তু মন্ত্রমুগ্ধের মতো দেখেছি। যখন প্রকাশ রাজের মতো অভিনেতা ওর দিকে তাকিয়ে চিৎকার করছে, আর ও চুপ করে শুনে যাচ্ছে, একটা সংলাপ অবধি নেই...আমার মনে হয়েছিল খুব খুব কঠিন এই ভূমিকা। ছেলেকে বলেছিলাম, যা করেছ দারুণ করেছ।”

জ্যাকি আরও বলেন, “টাইগার নেচেছেও ভাল। লড়েছেও ভাল। আর তার পর থেকেই বাচ্চাদের মায়েরা আমায় দেখলে বলেন ‘ওই যে উনি টাইগারের বাবা’। একটা নতুন পরিচিতি তো পেলাম! তাই না?”

Advertisement

জ্যাকির শেষ ছবি ‘অতিথি ভূত ভব’ ওটিটিতে মুক্তি পেয়েছে গত ২৫ সেপ্টেম্বর। সে ছবিতে উপদ্রবকারী ভূত হয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.