×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

বিনোদন

সবার সামনেই পোশাক খুলে যায় জ্যাকলিনের, পরিস্থিতি সামলাতে আসেন সোনম, তার পর…

নিজস্ব প্রতিবেদন
২১ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৯
তারকারা তাঁদের পোশাক নিয়ে খুব সচেতন থাকেন সব সময়। অনুষ্ঠান ভেদে তাঁদের পোশাকেও তারতম্য আসে। সে অনুযায়ী মেক আপও করেন তাঁরা।

ভাল ডিজাইনার দিয়ে পোশাক বানান। ব্যবহার করেন ভাল মানের কাপড়। যাতে আধুনিকতার সঙ্গে আরামদায়কও হয়। অথচ তা সত্ত্বেও মাঝে মধ্যেই সমস্যায় পড়তে হয় তাঁদের।
Advertisement
কখনও প্রতিযোগিতার মঞ্চে হেঁটে যাওয়ার সময় তো কখনও সাংবাদিকদের সামনে ছবি তোলার সময়, পোশাক নিয়ে সমস্যায় পড়ার নজির বিস্তর।

এমনই এক খারাপ অভিজ্ঞতা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে। সফল ছবিগুলোর খুব বেশি অংশ হয়ে অভিনয়ের সুযোগ পাননি জ্যাকলিন। কিন্তু দর্শকমহলে তিনি চূড়ান্ত জনপ্রিয়।
Advertisement
বিশেষ করে নেটমাধ্যমের পাতার তিনি অনেক তাবড় অভিনেত্রীদেরও হারিয়ে দেবেন। তাঁর ভক্তের সংখ্যা এতটাই বেশি।

এই জ্যাকলিন এক বার পোশাক নিয়ে ভীষণ অপ্রস্তুত হয়ে পড়েছিলেন। সকলের সামনেই তাঁর পোশাক পিছন থেকে পুরোপুরি খুলে গিয়েছিল!

এক অনুষ্ঠানে কালো রঙের ছোট পোশাক পরে গিয়েছিলেন জ্যাকলিন। জ্যাকলিন অনুষ্ঠানে হাজির হতেই সমস্ত ক্যামেরার ফোকাস পড়ে তাঁর উপর।

জ্যাকলিনও ক্যামেরার সামনে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। আর ঠিক সে সময়ই আচমকা তাঁর জামা খুলে যায়।

জামার পিছনটা পুরোটাই চেন দিয়ে আটকানো ছিল। সেটাই হঠাৎ করে খুলে যায়। পরিস্থিতি পুরোটাই জ্যাকলিনের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

সাংবাদিকদের সামনে দিয়ে হেঁটে মঞ্চের বাইরে গিয়ে পোশাক ঠিক করতেও পারছিলেন না। চেন পুরোপুরি ছিঁড়ে গিয়েছিল।

এমতাবস্থায় কাছেই ছিলেন সোনম কপূর। জ্যাকলিনের ভাল বন্ধু হিসাবেই পরিচিত সোনম। পরিস্থিতি আঁচ করে তিনি জ্যাকলিনের কাছে গিয়ে সেফটি পিন দিয়ে তাঁর পোশাক ঠিক করে দেন।

বলিউড থেকে হলিউড বহু তারকাই এই সমস্যায় পড়েছেন। প্রিয়ঙ্কা চোপড়া যেমন ২০০০ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা জেতার মুহূর্তে এই সমস্যায় পড়েছিলেন এক বার।

সেই প্রতিযোগিতায় র‌্যাম্পে হাঁটার সময়ে তাঁর পোশাক খুলে যায় সামনে থেকে। তিনি হাত দু’টিকে বুকের সামনে এনে ‘নমস্কার’-এর ভঙ্গিতে হাঁটতে থাকেন। দর্শক ও বিচারকরা ভেবেছিলেন তিনি ওই ভঙ্গিতেই হাঁটছেন।

২০১৯ সালে কান-এর রেড কার্পেটে হাঁটার সময়ও এমন অভিজ্ঞতা হযেছিল প্রিয়ঙ্কার। পরিপাটি করে সেজে বেরনোর আগে প্রিয়ঙ্কার জামার জিপ ভেঙে যায়। সে বারও কাউকে কিছুই বুঝতে দেননি তিনি।

২০১৮ সালে এমন ঘটনার শিকার হন মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্সও। লাস ভেগাসের ওই অনুষ্ঠানে কালো রঙের একটি পোশাক পরেছিলেন ব্রিটনি।

পারফর্ম করার সময় শরীরের একটি বিশেষ অংশ থেকে তাঁর পোশাক সরে যায়। সেই ছবি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমেও।