Advertisement
০৩ মে ২০২৪
Jacqueline Fernandez

মামলার ঝক্কির মাঝে অস্কারে মনোনয়ন! সুখবর জানালেন জ্যাকলিন ফার্নান্ডেজ়

২০০ কোটির প্রতারণা মামলায় অভিযোগের ঠেলায় জর্জরিত বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্ডেজ়। কঠিন সময়ে মিলল সুখবর। সমাজমাধ্যমে জানালেন জ্যাকলিন।

মিলল অস্কারে মনোনয়ন, কঠিন সময়ে সুখবর পেলেন বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্ডেজ়।

মিলল অস্কারে মনোনয়ন, কঠিন সময়ে সুখবর পেলেন বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্ডেজ়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২০:১৫
Share: Save:

সময়টা খুব একটা ভাল যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত তিনি। বিদেশযাত্রায় জারি নিষেধাজ্ঞা। বার বার আদালতের দ্বারস্থ হয়েও সুবিধা বিশেষ হচ্ছে না। এই রকম কঠিন পরিস্থিতির মধ্যে সুখবর পেলেন জ্যাকলিন। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনীত হয়েছে তাঁর অভিনীত ছবি ‘টেল ইট লাইক আ ওম্যান’-এর গান ‘অ্যাপ্লজ়’। সমাজমাধ্যমে নিজের আনন্দ ও গর্বে কথা সবার সঙ্গে ভাগ করে নিলেন বলিউড তারকা।

৭জন পরিচালকের ৭টি ছোট গল্প নিয়ে তৈরি অ্যান্থলজি ‘টেল ইট লাইক আ ওম্যান’। কলাকুশলীদের মধ্যে অন্যতম ‘ড্রাইভ’ খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। সেই অ্যান্থলজির গান ‘অ্যাপ্লজ়’ জায়গা পেল চলতি বছরের অস্কার মনোনয়নের তালিকায়। ১৩ বারের অস্কার মনোনীত গীতিকার ডায়ান ওয়ারেন রচিত গান, গেয়েছেন ‘পার্পল হার্ট’ খ্যাত হলিউড তারকা সোফিয়া কারসন। অস্কারে সেরা মৌলিক গানের বিভাগে মনোনয়ন অর্জন করল সেই গান। সমাজমাধ্যমে এই খবর জানিয়ে জ্যাকলিন লেখেন, ‘‘অস্কারে মনোনীত একটি কাজের সঙ্গে যুক্ত থাকতে পেরে গর্ব হচ্ছে।’’ এত গুণী শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরে কৃতজ্ঞ তিনি, জানান জ্যাকলিন।

প্রসঙ্গত, সেরা মৌলিক গানের বিভাগেই অস্কার মনোনয়ন পেয়েছে ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’। প্রথম তেলুগু ছবি হিসেবে ইতিহাস তৈরি করেছে এসএস রাজামৌলির সৃষ্টি। ‘নাটু নাটু’র অস্কার মনোনয়নের পর আনন্দিত, অভিভূত ছবির সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণী-সহ গোটা টিম। ‘অ্যাপ্লজ়’-এর অস্কার মনোনয়নে উচ্ছ্বসিত জ্যাকলিন কিন্তু ‘নাটু নাটু’কে শুভেচ্ছাবার্তা জানাতেও ভোলেননি। ‘‘টিম ‘আরআরআর’-কে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন’’, সমাজমাধ্যমে লেখেন জ্যাকলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE