Advertisement
০১ মে ২০২৪
Srabanti Chatterjee

ব্রিটিশ তারকার সঙ্গে শ্রাবন্তী, তা হলে কি এবার ইংরেজি ছবিতে দেখা যাবে নায়িকাকে?

টলিউডের চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউড ছেড়ে কি হলিউডের পথে, মুখ খুললেন অভিনেত্রী।

শ্রাবন্তী  কি এ বার ইংরাজি ছবিতে

শ্রাবন্তী কি এ বার ইংরাজি ছবিতে ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৯:০৬
Share: Save:

টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর জীবনের গল্পও খানিকটা সিনেমার মতোই। ঝড়ঝাপটা কম যায়নি। তবে তিনি সদা হাসিখুশি থাকেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি। এর মাঝে বুধবার তাঁকে দেখা গেল ব্রিটিশ তারকার সঙ্গে। তা হলে কি টলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডের পথে অভিনেত্রী?

সম্প্রতি বলিউড ছেড়ে হলিউডদের দিকে ঘেঁষেছেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্টের মতো তারকারা। মন্থর গতিতে হলেও সাফল্য পেয়েছে তাঁরা। অন্য দিকে, প্রিয়ঙ্কা এখন রীতিমতো আন্তর্জাতিক তারকা। বলিউড অভিনেত্রীর তকমা খাটে না তার নামের পাশে। তেমন কোনও পরিকল্পনা কি রয়েছে টলিপাড়ার শ্রাবন্তীরও?

‘রবীন্দ্রনাথ কাব্য রহস্য’ ছবির সহ অভিনেতা টম কুলস্টনের সঙ্গে শ্রাবন্তী।

‘রবীন্দ্রনাথ কাব্য রহস্য’ ছবির সহ অভিনেতা টম কুলস্টনের সঙ্গে শ্রাবন্তী। ছবি: ইনস্টাগ্রাম

খানিক হেসে, শ্রাবন্তী বলেন, ‘‘ইচ্ছে তো থাকেই, মনের মতো কাজের সুযোগ পেলে নিশ্চয়ই করতে পারি।’’ পাশপাশি নায়িকা এ-ও স্পষ্ট করে বলেন ব্রিটিশ তারকা টম কুলস্টনের সঙ্গে কোনও ইংরেজি ছবিতে নয়, দেখা যাবে বাংলা ছবিতেই। সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবি ‘রবীন্দ্রনাথ কাব্য রহস্য’তে দেখা যাবে তাঁকে। সিরিয়াল কিলিংয়ের গল্পে আবর্তিত ছবির চিত্রনাট্য। শ্রাবন্তী ছাড়াও এ ছবিতে রয়েছেন প্রিয়াংশু চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তীর মতো তারকারা। গোটা শুটিংটাই হয়েছে লন্ডনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srabanti Chatterjee Tollywood bengali film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE