Advertisement
২৬ জুলাই ২০২৪
Jacqueline Fernandez

জালিয়াতির অর্থে বহুমূল্য গহনা! আর্থিক দুর্নীতি মামলায় ফের ইডি-র ডাক বলি-অভিনেত্রীকে

একটি বেসরকারি স্বাস্থ্য সংস্থার কর্তা শিবিন্দর মোহন সিংহের স্ত্রী অদিতি সিংহের থেকে ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে।

Image of Jacqueline Fernandez summoned by ED

জিজ্ঞাসাবাদের জন্য ফের ডাক পড়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। গ্রাফিক: সনৎ সিংহ

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১২:৪৫
Share: Save:

ফের ইডি-র সমন পেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। বুধবার সকালে পুরনো এক আর্থিক দুর্নীতি মামলায় নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য সমন জারি করা হয় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সূত্রের খবর, অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

২০২১ থেকে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন ৩৮ বছরের বলি অভিনেত্রী। আদতে শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন বলিউডের সঙ্গে যুক্ত তিনি। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচুতলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। একটি বেসরকারি স্বাস্থ্য সংস্থার কর্তা শিবিন্দর মোহন সিংহের স্ত্রী অদিতি সিংহের থেকে ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে সুকেশের বিরুদ্ধে।

ইডি-র দাবি, সুকেশ জালিয়াতি করা টাকায় জ্যাকলিনের জন্য দামি উপহার কিনতেন। ২০২২ সালে দায়ের করা চার্জশিটে দাবি করা হয়, অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের অপরাধ সম্পর্কে অবগত হয়েও ওই সমস্ত দামি উপহার, মূল্যবান গহনা গ্রহণ করতেন। এই বিষয়ে ইতিমধ্যে জ্যাকলিনকে পাঁচবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। প্রতিবারই অভিনেত্রী দাবি করেছেন, সুকেশের অপরাধ প্রবণতা সম্পর্কে তাঁর কিছুই জানা ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez ED Money Laundering Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE