Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

‘আমাকে ফাঁসানো হয়েছে’, আদলতের কাছে কার বিরুদ্ধে মুখ খুললেন জ্যাকলিন?

২০০ কোটি টাকা আর্থিক প্রতারণায় নাম জড়ানোর পর থেকে জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে জ্যাকলিনের। এ বার আদালতের দ্বারস্থ হলেন নায়িকা।

Jacqueline Fernandez Tell delhi high court Conman Sukesh chandrashekhar trappes her seeks quash fir filed by Ed

জ্যাকলিন ফার্নান্ডেজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৫:১২
Share: Save:

বছর দুয়েকে আগে ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের। এই ঘটনার মূল চক্রী সুকেশ চন্দ্রশেখর, যাঁর সঙ্গে অভিনেত্রীর প্রেমের সম্পর্ক থাকায় জ্যাকলিনের মামে ফৌজদারী মামলা করে ইডি। সম্প্রতি ওই ফৌজদারী মামলা বাতিল করার আবেদন জানিয়ে দিল্লির উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন নায়িকা।

তাঁর নামে এই মামলা দায়ের হওয়ার পর থেকে যেন জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে নায়িকার। দেশের অন্দরে হোক কিংবা বিদেশে, কোথাও গেলেই নিতে হয় আদালতের অনুমতি। ঘন ঘন ডাকা হয় জিজ্ঞাসাবাদের জন্য। ইডির দায়ের করা এই ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় সহ-অভিযুক্ত হিসাবে নাম রয়েছে জ্যাকলিনের। এছাড়াও দিল্লি পুলিশের তরফে করা একটি তোলাবাজির মামলায় প্রধান সাক্ষী তিনি।

যদিও এক সময় এই সুকেশের সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল জ্যাকলিনের। এক সময় তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ছড়িয়ে পড়ে বিভিন্ন জায়গায়। প্রেমিকাকে দামি দামি উপহারও দিয়েছেন সুকেশ। তার পরই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রীর। এই মামলায় নাম জড়ানোর পর থেকেই জ্যাকলিন, সুকেশের অস্তিত্ব অস্বীকার করেছেন নিজের জীবনে। এ বার সুকেশের বিরুদ্ধে হওয়া মামলায় যে ভাবে তাঁর নাম জড়ানো হয়েছে তা বাতিলের আবেদন জানিয়েছেন তিনি। জ্যাকলিনের দাবি, ইডি যে সমস্ত নথি দাখিল করেছে তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার, তাঁকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE